ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রীর প্রতিটি কাজ জনগণের কল্যাণে: অর্থ প্রতিমন্ত্রী 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, মে ২৪, ২০২৪
প্রধানমন্ত্রীর প্রতিটি কাজ জনগণের কল্যাণে: অর্থ প্রতিমন্ত্রী  ...

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে বিশ্বের দরবারে পৌঁছে দিতে নিরলস কাজ করে যাচ্ছেন। তিনি জনগণের কল্যাণে কাজ করেন বলেই  বাংলাদেশকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়।

তিনি আমাদেরকে বঙ্গবন্ধু টানেল সহ অনেক কিছুই দিয়েছেন। সারাদেশের মতো বড়উঠানেও উন্নয়ন করেছেন।
আপনাদের এলাকার সমস্যাগুলো নেতাকর্মীদের মাধ্যমে আমি জানতে পেরেছি। আমি সমস্যাগুলো সমাধানের সর্বাত্মক চেষ্টা করবো।

শুক্রবার (২৪ মে) বিকালে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সদস্য সাজ্জাদ খান মিঠুর সভাপতিত্বে ও কর্ণফুলী উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাঈদ খান আরজু সঞ্চালনায় বড় উঠান ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি।  

তিনি আরও বলেন, যারা আমাদের পছন্দ করে না তারা তাদের মতই থাকুক কোনো সমস্যা নেই। আমরা আমাদের উন্নয়নের গতি চালু রাখবো। আমাদের কোনো প্রতিহিংসা ও মারামারি করার দরকার নেই। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সঙ্গী হতে চাই তাই প্রধানমন্ত্রীর যে ২০৪১ সালের ভিশন সেটার জন্য সবাইকে উন্নয়নের পক্ষে কাজ করতে হবে। আমি প্রধানমন্ত্রীর উন্নয়নের জন্য কাজ করছি আর একজন কর্মী হিসাবে কারো সাথে প্রতিহিংসার প্রতিযোগিতায় মাঠে নামেনি। আমাদের প্রতিযোগিতা হবে উন্নয়নের, আমাদের প্রতিযোগিতা হবে মানুষকে এগিয়ে নেওয়ার। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এটাই আমাদের শিখিয়েছেন। তাঁর থেকে আমরা সেটাই শিখেছি। প্রধানমন্ত্রী যতদিন আছেন বাংলাদেশ ততদিন পথ হারাবে না। প্রধানমন্ত্রী আমাদের স্বপ্নগুলো বাস্তবায়ন করছেন। কোনোদিন আমরা যেগুলো চিন্তাও করিনি। ইতোমধ্যে প্রধানমন্ত্রী সেসব কাজগুলোই করে যাচ্ছেন। সেসব রুপকথার গল্পগুলোই বাস্তবায়ন করছেন। প্রধানমন্ত্রী সব সময় আমাদের সাহস জোগাচ্ছেন। বাংলাদেশকে বিশ্বের উন্নত দেশের কাতারে দাঁড় করাতে পরিশ্রম করে যাচ্ছেন। আমরা নিজেরা নিজেরা অনৈতিক কাজ করে তার এই পরিশ্রমকে দাগ লাগাতে চাই না।  

বঙ্গবন্ধুর অনুসারীরা সবসময় নীতি মেনে চলবে। প্রধানমন্ত্রী আমাদের যেভাবে নির্দেশনা দিবেন আমরা সেভাবেই কাজ করে যাব।

এ সময় উপস্থিত ছিলেন,কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুমা জান্নাত, সাংবাদিক সুমি খান, চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শিকলবাহা ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এসএম ছালেহ্, চরলক্ষ্যা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী, জুলধা ইউনিয়নের চেয়ারম্যান হাজী নুরুল হক, প্রবীণ আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন আল মাইজভান্ডারী, কেন্দ্রীয় নেতা তসলিম উদ্দিন রানা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,  উপজেলা আওয়ামী লীগের সদস্য আমজাদ হোসেন, চট্টগ্রাম সিটি কলেজের সাবেক জিএস জকির আহমদ মামুন প্রমুখ।

এর আগে অর্থ প্রতিমন্ত্রী কর্ণফুলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বড় উঠান জমিদার বাড়ি পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, মে ২৪, ২০২৪
পিডি/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।