ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এমপি নয়, ভাই-বন্ধু হয়ে পাশে থাকতে চাই: মোতালেব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
এমপি নয়, ভাই-বন্ধু হয়ে পাশে থাকতে চাই: মোতালেব

চট্টগ্রাম: চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য আবদুল মোতালেব সিআইপি বলেছেন, এক উপজেলায় একটি করে বাজার ডেভেলপমেন্ট করার ঘোষণা এসেছে। লোহাগাড়া উপজেলায় যেহেতু পদুয়ার মত অন্যান্য বাজারে তেমন কোনো নিজস্ব জায়গা নেই।

তাই সেই ডেভেলপমেন্ট হবে পদুয়া বাজার। খুবই শীঘ্রই পদুয়া বাজারে ভবন হবে এবং অত্যাধুনিক একটি বাজার হবে।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পবিত্র মাহে রমজানে অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

এ সময় তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন মানুষের পাশে ছিলাম আগামীতেও থাকবো। আপনারা আমাকে ভোট দিয়ে এমপি করেছেন। কিন্তু আমি আপনাদের কাছে এমপি হয়ে নয়, ভাই হয়ে বন্ধু হয়ে থাকতে চাই। আমাকে আপনাদের পরিবারের একজন সদস্য মনে করবেন। যেকোনো সময় সবাই আমার কাছে আসবেন। কোন বাধা আমার কাছে নেই, কোন প্রটোকল আমার কাছে নেই। যারা আসবেন কিছু দিতে না পারলে অন্ততপক্ষে একধাপ চা হলেও তো দিতে পারবো।

এমপি মোতালেব সিআইপি আরো বলেন, লোহাগাড়ায় কোন ধরনের মাটি ও বালু খেকোদের সিন্ডিকেট থাকতে পারবেনা। ঝুকিপূর্ণ হওয়ায় অবৈধ গ্যাস ব্যবসার সিন্ডিকেট আমি বন্ধ করে দিয়েছি।

সকলের সহযোগিতায় আগামী ৫ বছর স্বচ্ছতার সঙ্গে পরিচালনা করে সাতকানিয়া-লোহাগাড়াকে কিভাবে অত্যাধুনিক ও স্মার্ট উপজেলায় পরিনত করতে হয় সেভাবেই করবো। সবার সহযোগিতা পেলে আশাকরি আগামীতে কোনো সন্ত্রাসী, কোন দুর্নীতিবাজ ও অবৈধ সিন্ডিকেট থাকবে না।

পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক ডা: আ ম ম মিনহাজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, প্রচারও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জুবায়ের, পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবছার আহমদ, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সহ-সভাপতি আকতার কামাল পারভেজ প্রমুখ।

ইউপি সদস্য আমানুল হক এবং নজরুল ইসলাম বাবুলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু, উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন-অর রশীদ , উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোরশেদ আলম চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদওয়ানুল হক সুজন,  সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, চরম্বা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।