ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি ...

চট্টগ্রাম: জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে সংবাদকে আরও আর্কষণীয় করে তুলতে করণীয় শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (৩১ মার্চ) সকালে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের সভাকক্ষে এ প্রশিক্ষণে সংবাদের মানোন্নয়ন ও দর্শকপ্রিয়তা বাড়াতে কয়েকটি শাখার প্রধানসহ রিপোর্টার, ক্যামেরাপারসন এবং প্রযোজকরা অংশ নেন।

 

প্রশিক্ষণে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার নূর আনোয়ার রনজু এবং বার্তা শাখা প্রধান নির্বাহী প্রযোজক মোহাম্মদ মনিরুজ্জামান খান।  

জেনারেল ম্যানেজার নূর আনোয়ার রনজু বলেন, বস্তুনিষ্ঠ সময়োপযোগী গুরুত্বপূর্ণ সংবাদ প্রতিবেদন তৈরি করতে প্রতিবেদক ও ক্যামেরাপারসন পরষ্পরের সহযোগী হয়ে নিজেদের মানোন্নয়নে সচেতন হতে হবে।

দিনব্যাপী চারটি সেশনে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের সংবাদকে দর্শকপ্রিয় করতে করনীয়, রিপোর্টারের প্রস্তুতি ও দক্ষতা অর্জনে করণীয়, সংবাদ, সংবাদের প্রকারভেদ, ফিচার সম্পর্কে ধারণা অর্জন, সংবাদ লেখার কৌশল এবং রিপোর্টিং বিষয়ে ধারণা এবং মোবাইল জার্নালিজম, প্যাকেজ রিপোর্ট নির্মাণে পরিকল্পনা ও ধারণা, স্ক্রিপ্ট তৈরি, সম্পাদনা এবং প্রচার পরবর্তী করণীয় বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।