ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নতুন প্রজন্মের কাছে দেশের সংস্কৃতি তুলে ধরার আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
নতুন প্রজন্মের কাছে দেশের সংস্কৃতি তুলে ধরার আহ্বান ...

চট্টগ্রাম: মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, একটি দেশের ভাবমূর্তি ও পরিচয় ফুটে উঠে তার কৃষ্টি ও সংস্কৃতির ওপর। আমাদের সংস্কৃতি আজ হারিয়ে যাচ্ছে।

জাসাসকে সেদিকে দৃষ্টি দিতে হবে। দেশ ও জাতির প্রয়োজনে আমাদের সংস্কৃতিকে বিদেশে ছড়িয়ে দিতে হবে।
নতুন প্রজন্মের কাছে দেশীয় সংস্কৃতি তুলে ধরতে হবে, যাতে তারা বিদেশী সংস্কৃতির আগ্রাসনের শিকার না হয়। এজন্য জাসাসকে শক্তিশালী সংগঠনে পরিণত করতে হবে।  

রোববার (২৪ মার্চ) বিকেলে নগরীর জিইসি মোড়ের একটি রেস্টুরেন্টে মহানগর জাসাসের উদ্যোগে পবিত্র মাহে রমজান এবং স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, দ্রব্যমূল্যের চরম উর্দ্ধগতিতে আজকে মানুষের পেটে খাবার নেই, চারদিকে হাহাকার চলছে। কিন্তু সরকার উন্নয়নের বুলি আউড়িয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় জাসাসের সদস্য সচিব জাকির হোসেন রোকন। উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. মিয়া ভোলা, ইয়াছিন চৌধুরী লিটন, মো. কামরুল ইসলাম, কেন্দ্রীয় জাসাসের সদস্য এবিএম সোহেল রশিদ ও আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।