ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কক্সবাজার এক্সপ্রেসের সঙ্গে গাছবোঝাই নসিমনের ধাক্কা  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
কক্সবাজার এক্সপ্রেসের সঙ্গে গাছবোঝাই নসিমনের ধাক্কা   ...

চট্টগ্রাম: কক্সবাজার এক্সপ্রেসের সঙ্গে আটকে পড়া গাছবোঝাই নসিমনের ধাক্কা লেগেছে। এতে ট্রেনের ইঞ্জিনে আঘাত লাগলেও হতাহতের ঘটনা ঘটেনি।

 

রোববার (২৪ মার্চ) দুপুর ১টার দিকে ডুলাহাজারা-চকরিয়া সেকশনে এ ঘটনা ঘটে।

কক্সবাজার এক্সপ্রেস ট্রেনের লোকোমাস্টার আব্দুল আউয়াল রানা জানান, ডুলাহাজারা-চকরিয়া সেকশনে ৮১৩ নম্বর কক্সবাজার এক্সপ্রেস ট্রেনের সঙ্গে রেললাইনে আটকে পড়া একটি গাছবোঝাই নসিমনের ধাক্কা লাগে।

আমি ও আমার সহকারী লোকোমাস্টার, ট্রেনের স্টাফ এবং এলাকাবাসীর সহায়তায় নসিমনকে রেললাইনের পাশে সরিয়ে নিয়ে সেকশন ক্লিয়ার করি। এতে কেউ হতাহত হয়নি। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।  

চকরিয়া রেলওয়ে স্টেশন মাস্টার এসএম ফরহাদ বাংলানিউজকে বলেন, কক্সবাজার এক্সপ্রেস যাওয়ার সময় ১টা ১০ মিনিটে চকরিয়ার ডুলাহাজারায় কাঠবোঝাই নসিমন রেললাইন দিয়ে পার হয়। এসময় নসিমনের সঙ্গে ট্রেনের ধাক্কা লাগে। তবে বড় ধরনের ক্ষয়ক্ষতি হয়নি।  

তিনি বলেন, ট্রেন আসার আগে ব্যারিয়ার ফেললে সেটি তুলে নিয়ে রাস্তা দিয়ে গাড়ি, গরু, ছাগল পারাপার করে। ইদানিং ট্রেন চলার সময় পাথর নিক্ষেপ করছে। এতে ট্রেনের কোচের কাচ ভেঙেছে। এতে যাত্রী আহত হওয়ার সম্ভাবনা থাকছে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।