ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘বিএনপি ক্ষমতায় এলে দেশ শ্মশানে পরিণত হবে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
‘বিএনপি ক্ষমতায় এলে দেশ শ্মশানে পরিণত হবে’ ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, সরকার পতনের অযৌক্তিক এক দফা আন্দোলনের নামে বিএনপি দফায় দফায় অবরোধ কর্মসূচি দিয়ে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারা যে কোন উপায়ে অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় যেতে উন্মাদ হয়ে গেছে।

জ্বালাও পোড়াও করে এবং মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করে বিএনপি এর আগেও একাধিকবার ক্ষমতায় যেতে চেয়েছে কিন্তু কোনভাবেই তারা সফল হয়নি এবং এবারও তারা শতভাগ ব্যর্থ হয়েছে।  

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে দামপাড়ায় বিভিন্ন ওয়ার্ড ও থানা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় কাউন্সিলরদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন।

 

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বিএনপি-জামায়াত যতবারই ক্ষমতায় গেছে তা পেছন দরজা দিয়ে বা সূক্ষ্ম নির্বাচনী কারচুপির মাধ্যমে। বিএনপি কোনোভাবেই একটি রাজনৈদিক দল নয়। এই দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান কৌশলে ক্ষমতা দখল করে বিএনপি নামক যে দলটি গঠন করেছে সেটা উচ্ছিষ্টের দল। এদের একমাত্র উদ্দেশ্য রাষ্ট্রীয় সম্পদ লুটপাট করা। জিয়া পুত্র তারেক রহমান হাজার কোটি টাকা মানি লন্ডারিং করে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত হয়ে বিদেশে পালিয়ে আছেন এবং বিলাসবহুল জীবনযাপন করছেন। এই কুসন্তানরা ক্ষমতায় এলে সমগ্রদেশ শ্মশানে পরিনত হবে।  

মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক  শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ্ব খোরশেদ আলম সুজন, আলতাব হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক নোমাল আল মাহমুদ এমপি, সাবেক মহানগর যুবলীগ আহবায়ক মহিউদ্দিন বাচ্চু এমপি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।