ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জনগণের সেবায় জীবন উৎসর্গ করতে চাই: মহিউদ্দিন বাচ্চু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
জনগণের সেবায় জীবন উৎসর্গ করতে চাই: মহিউদ্দিন বাচ্চু ...

চট্টগ্রাম: আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-হালিশহর-পাহাড়তলী-খুলশী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউদ্দিন বাচ্চু বলেছেন, আপনারা আমাকে যেভাবে ভালোবাসায় সিক্ত করলেন আমি চিরদিন মনে রাখবো। আমি আপনাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নসহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো।

আমার নির্বাচনী এলাকায় অসমাপ্ত কাজ সম্পন্ন করবো এবং একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট নগরে পরিণত করবো, ইনশাআল্লাহ। জনগণের সেবায় নিজের জীবনকে উৎসর্গ করতে চাই।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে ঢাকা থেকে চট্টগ্রাম সিটি গেট এসে পৌঁছালে হাজার হাজার নারীপুরুষ ও জনপ্রতিনিধি এবং দলীয় নেতাকর্মীরা বাদ্যযন্ত্রের তালে তালে মিছিল করে তাকে বরণ করেন। পরে অলংকার-দেওয়ানহাট হয়ে হাজার হাজার নেতাকর্মীদের মোটরসাইকেল ও গাড়ি বহর নিয়ে প্রদক্ষিণ করেন। এ সময় তাদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।  

মহিউদ্দিন বাচ্চু বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমাকে আবারও মনোনয়ন দেওয়ায় আমি জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। আপনারা সমর্থন করেছেন, পাশে থেকেছেন ও দোয়া করেছেন তাই আপনাদের প্রতি কৃতজ্ঞ। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই আগামী নির্বাচনে সবাইকে নিয়েই আবারও নৌকাকে বিজয়ী করবো, ইনশাআল্লাহ।

এরপর তিনি নগরের প্রধান নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।  

এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, কৃষি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহামুদুর রহমান সিদ্দিকী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক লায়ন মো. হোসেন, সৈয়দ মাহমুদুল হক, সৈয়দ আমিনুল হক, মোরশেদ আক্তার চৌধুরী, দেবাশীষ নাথ দেবু, অধ্যাপক আসলাম হোসেন, রেজাউল করিম কায়ছার, নূরুল আমিন, অধ্যাপক ইসমাইল, আতিকুর রহমান, সৈয়দ জাকারিয়া, সরোয়ার মোর্শেদ কচি, সাবের আহমদ সওদাগর, আসলাম সওদাগর, শেখ সরোয়ার্দী, নাজিম উদ্দিন মজুমদার, কাউন্সিলর নাজমুল হক ডিউক, নূরুল আনোয়ার, বেলায়েত হোসেন বেলাল, হেলাল উদ্দিন, কাউন্সিলর আবুল হাসনাত মো.বেলাল, কাউন্সিলর মোরশেদ আলম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আনজু আরা আনজু, জেসমিন পারভিন জেসি, হুরে আরা বিউটি, তসলিমা নূর জাহান রুবি, সনত বড়ুয়া, মনোয়ার আলম নওফেল, জেনিফার বেগম, জেবুন নাহার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৩১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad