ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

ক্রিকেট

ব্যাটিং ব্যর্থতার পর বোলিংয়ে হতাশা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
ব্যাটিং ব্যর্থতার পর বোলিংয়ে হতাশা

কক্সবাজারে চারদিনের ম্যাচের প্রথম দিনে দাপট দেখাল ভারত ‘এ’ দল। বাংলাদেশ ‘এ’ দল পাত্তাই পায়নি তাদের কাছে।

  কেননা টস হেরে ব্যাটিংয়ে নেমে গুটিয়ে যায় মাত্র ১১২ রানেই। জবাব দিতে নেমে ৮ রানের লিড নিয়ে দিন শেষ করে সফরকারীরা। যশস্বী জয়সওয়াল ৬১ রান ও অভিমন্যু ইশ্বরণ অপরাজিত আছেন ৫৩ রানে।

ব্যাটিং ব্যর্থতার পর বোলিংয়ে কেবল হতাশা উপহার দিয়েছে মোহাম্মদ মিঠুনের দল। ৩৬ ওভার বোলিং করে কোনো উইকেটের দেখা পায়নি। কিন্তু সকালে বিপরীত চিত্র দেখান ভারতীয় বোলাররা। মাত্র ২৬ রানেই সাজঘরে পাঠায় বাংলাদেশের পাঁচ ব্যাটারকে।  

নভদ্বীপ সাইনির বলে বোল্ড হয়ে ফেরেন ১ রান করা মাহমুদুল হাসান জয়। জাতীয় দলের আরেক ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্তও বেশি দূর এগোতে পারেননি। সাইনির বলে ক্যাচ তুলে বিদায় নেন ১৯ রানেই।  বাজে ফর্মে থাকা মুমিনুল হক তার খোলস ছেড়ে বের হতে পারেননি। ৪ রানে আউট হন  সাবেক টেস্ট অধিনায়ক।  

তবে মোসাদ্দেক হোসেন সৈকত একপ্রান্তে হাল না ধরলে একশো পেরোনোই মুশকিল হয়ে যেত। সাতে নেমে ৮৮ বলে ৬ চার ও ৩ ছয়ে ৬৩ রান করেন ডানহাতি এই ব্যাটার। সফরকারীদের হয়ে সর্বোচ্চ ৪ টি উইকেট নেন বাঁহাতি অলরাউন্ডার সৌরভ কুমার। তাছাড়া পেসার সাইনির শিকার ৩ উইকেট।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa