ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাধেভেরের ঝড়ো ইনিংসে জিম্বাবুয়ের লড়াকু সংগ্রহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
মাধেভেরের ঝড়ো ইনিংসে জিম্বাবুয়ের লড়াকু সংগ্রহ

বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে মাঠে নামা হয়নি জিম্বাবুয়ে ও দক্ষিণ আফ্রিকার। পরবর্তীতে অবশ্য বৃষ্টি থেমে আসে; ম্যাচ নিয়ে আসা হয় ৯ ওভারে।

ভেজা আউটফিল্ডে জিম্বাবুয়ের শুরুটা হয় বিবর্ণ। তবে শেষে গিয়ে ওয়েসলে মাধেভেরে ও মিলটন সুম্বার ব্যাটে লড়াকু সংগ্রহ পায় দলটি।

সোমবার হোবার্টের বেলেরিভ ওভালে বিশ্বকাপের সুপার টুয়েলভে নির্ধারিত ৯ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ৭৯ রান তুলতে পারে জিম্বাবুয়ে।  

অল্প ওভারের ম্যাচে শুরু থেকেই আক্রমণাত্মক খেলার চেষ্টা করে জিম্বাবুয়ে। আর এতেই বাধে বিপত্তি। প্রথম চার ব্যাটারই স্পর্শ করতে পারেননি দুই অঙ্ক। অধিনায়ক ক্রেইগ আরভিনের ২ রানে বিদায়ের পর ৮ রান নিয়ে উইকেট হারান ওপেনার রেজিস চাকাভা। ব্যাট করতে নেমে ডাক মেরে ফেরেন ফর্মে থাকা সিকান্দার রাজাও। এরপর ১ রান করে রান আউট হন শন উইলিয়ামস।

শেষে ওয়েসলে মাধেভেরে এসে দলের হাল ধরেন। তাকে সঙ্গ দেন মিলটন সুম্বা। এই দুই ব্যাটার ৩৩ বলে ৫৫ রানের জুটি গড়ে দলকে এনে দেন ৭৯ রানের লড়াকু সংগ্রহ। ১ ছক্কা ও ৪ চারে ১৮ বলে ৩৫ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন মাধেভেরে। সুম্বা খেলেন ২০ বলে ১৮ রানের ইনিংস।

দক্ষিণ আফ্রিকার হয়ে ২ ওভারে ২০ রান খরচায় ২ উইকেট নেন লুঙ্গি এনগিদি। একটি করে উইকেট পান ওয়েন পার্নেল ও অ্যানরিখ নরকিয়া।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।