ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

হেরেই চলেছে বাংলাদেশ লিজেন্ডস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
হেরেই চলেছে বাংলাদেশ লিজেন্ডস

হেরেই চলেছে বাংলাদেশ লিজেন্ডস। এবার বড় হার এসেছে শ্রীলঙ্কার বিপক্ষে।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টুর্নামেন্টে আগের কোনো ম্যাচেই জয়ের দেখা পায়নি পেসার শাহাদাত হোসেনের নেতৃত্বাধীন দল।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ভারতের রায়পুরে শ্রীলঙ্কা লিজেন্ডসের কাছে ৭০ রানে হেরেছে বাংলাদেশ লিজেন্ডস। আগে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ২১৩ রানের বড় সংগ্রহ পায় লঙ্কানরা। জবাব দিতে নেমে নির্ধারিত ২০ ওভার খেললেও ৮ উইকেটে ১৪৩ রানের বেশি করতে পারেনি বাংলাদেশ।

টস হেরে ব্যাট করতে নেমে ৫৬ রানের উদ্বোধনী জুটি পায় বাংলাদেশ লিজেন্ডস। ২৫ বলে ৩৭ রান করা সনাথ জয়াসুরিয়াকে ফিরিয়ে জুটি ভাঙেন আব্দুর রাজ্জাক।  

দ্বিতীয় উইকেট হারানোর আগেই স্কোরবোর্ডে রানের সেঞ্চুরি করে ফেলে শ্রীলঙ্কা লিজেন্ডস। ২৭ বলে ৪৩ রান করা মাহেলা উদায়েত্তাকে ফেরান ইলিয়াস সানি।

তিন নম্বরে খেলতে নামা তিলকারাত্মে দিলশান পেয়ে যান ফিফটি। ৭ চার ও ১ ছক্কায় ৩০ বলে ৫১ রান করে শাহাদাৎ হোসেনের বলে আউট হন তিনি। ২৪ বলে অপরাজিত ৩৪ রান আসে চামিরা সিলভার ব্যাটেও।  

জবাব দিতে নেমে শুরুতেই খেই হারায় বাংলাদেশ লিজেন্ডস। ৩ বলে ৪ রান করেন তিনি। কেউই সেভাবে ইনিংস ধরে রাখতে পারেননি তুষার ইমরান ছাড়া। এই ব্যাটার তুলে নেন ফিফটি। ৫৪ বলে ৫২ রান করে দিলশানের বলে আউট হন তিনি।  এছাড়া শেষদিকে ১৬ বলে ২৯ রান করেন আবুল হাসান।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa