ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

নিজের টাকায় চিকিৎসা করিয়েছেন শাহিন, দাবি শহিদ আফ্রিদির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
নিজের টাকায় চিকিৎসা করিয়েছেন শাহিন, দাবি শহিদ আফ্রিদির

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ম্যাচ খেলার সময় ইনজুরিতে পড়েন পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদি। চিকিৎসার জন্য লন্ডনে যেতে হয় তাকে।

সফল চিকিৎসার পর চোট কাটিয়ে বিশ্বকাপ দলেও জায়গা করে নিয়েছেন তরুণ এই পেসার।

তবে শাহিন আফ্রিদিরি এই চিকিৎসার সব খরচ নিজেই বহন করেছেন বলে দাবি করছেন শহিদ আফ্রিদি। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) শাহিন আফ্রিদির চিকিৎসার জন্য কোনো টাকা খরচ করেনি দাবি করে সাবেক এই পাকিস্তানি ক্রিকেটার বলেন, ‘শাহিনকে সুস্থ করতে পিসিবি কিছুই করেনি। শাহিন নিজের খরচে লন্ডনের টিকিট কেটেছে। হোটেলে ঘর ভাড়া নিয়েছে। আমি তার চিকিৎসকের ব্যবস্থা করে দিয়েছি। ’

শহিদ আফ্রিদি আরও জানান, চিকিৎসার সকল খরচ শাহিন আফ্রিদি নিজেই বহন করেন। পিসিবি থেকে তেমন যোগাযোগ করাও হয়নি। যে কারণে সুস্থ হতে দেরী হয়েছে পাকিস্তানি তরুণ এই পেসারের। শহিদ আফ্রিদি বলেন, ‘সমস্ত খরচ নিজেই করেছে শাহিন। থাকা, খাওয়া, চিকিৎসা—সব খরচ। যত দূর জানি, জাকির খান (পিসিবির ডিরেক্টর অব ক্রিকেট) দু-একবার তার সঙ্গে কথা বলেই দায়িত্ব সেরেছেন। লন্ডন পৌঁছে আমার ঠিক করে দেওয়া চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করে শাহিন। সে সম্পূর্ণ নিজের চেষ্টাতেই সুস্থ হয়েছে।

শহিদ আফ্রিদির এই দাবি উড়িয়ে দিয়েছে পিসিবি। এক বিবৃতিতে পাকিস্তানি ক্রিকেট বোর্ড বলেছে, ‘ক্রিকেটারদের চোট আঘাত থেকে মুক্ত করতে বোর্ড সব সময় আন্তরিক এবং দায়িত্বশীল। চিকিৎসার ব্যবস্থা করা বা চিকিৎসা-পরবর্তী প্রক্রিয়ায় সব সময় সাহায্য করে বোর্ড। শাহিনের চোটের উন্নতি খুবই সন্তোষজনক। এ ছাড়া এশিয়া কাপে চোট পেয়েছে ফখর জামান। তাকে লন্ডনে বিশেষজ্ঞ চিকিৎসকের অধীনে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। যত দিন তাকে লন্ডনে থাকতে হবে, তত দিন সব খরচ বহন করবে পিসিবি। ’

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।