ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

বাংলাদেশের জন্য বাড়ল এশিয়া কাপের দল ঘোষণার সময়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
বাংলাদেশের জন্য বাড়ল এশিয়া কাপের দল ঘোষণার সময়

আগামী ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে এবারের এশিয়া কাপ। এই টুর্নামেন্টের স্কোয়াড ঘোষণার শেষ সময় ৮ আগস্ট।

তবে বেশ কয়েকজন ক্রিকেটার চোটে পড়ায় এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) কাছ থেকে তিনদিন অতিরিক্ত সময় নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিষয়টি নিশ্চিত করে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বলেন, ‘আমাদের দলের সাত-আটজনের চোট সমস্যা দেখা দিয়েছে। তাই দল ঘোষণা করতে আমরা আরো তিন দিন সময় বাড়িয়ে নিয়েছি। ১১ আগস্টের মধ্যে দল ঘোষণা করা হবে। ’

গত ৪ আগস্ট বোর্ড সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, স্কোয়াড চূড়ান্তই আছে। তবে অধিনায়ক ঠিক না হওয়ায় একটু দেরি হচ্ছে ঘোষণায়। তিনি জানিয়েছিলেন, নির্ধারিত সময়ের মধ্যেই দল জানানো হবে।

কিন্তু হুট করে দল চোট জর্জরিত হয়ে পড়েছে। নুরুল হাসান সোহান আঙুলের চিড় নিয়ে ছিটকে গেছেন জিম্বাবুয়ে সফরের মাঝপথে। প্রথম ওয়ানডেতে চোটে পড়ে ৩-৪ সপ্তাহের জন্য মাঠের বাইরে উদ্বোধনী ব্যাটার লিটন দাস।

একই ম্যাচে ছোটখাটো চোটে পড়েন শরিফুল ইসলাম, মুশফিকুর রহিমরাও। আগে থেকেই চোটাক্রান্ত মোহাম্মদ সাইফউদ্দিন, ইয়াসির আলি রাব্বিরা।

আর এতেই এশিয়া কাপের স্কোয়াড ঘোষণায় বাড়তি সময় নিতে হচ্ছে বাংলাদেশকে। এসিসির অনুমোদন সাপেক্ষে দল ৩ দিন অতিরিক্ত পাচ্ছে টাইগার নির্বাচকরা। আগামী ১১ আগস্ট বৃহস্পতিবারের মধ্যে হবে দল ঘোষণা।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa