ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

বাকিদের ব্যর্থতার দিনে লড়ছেন মিঠুন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
বাকিদের ব্যর্থতার দিনে লড়ছেন মিঠুন

কয়েকদিন আগে দুই ম্যাচের টেস্ট সিরিজ হেরে এসেছে বাংলাদেশ। চোখে পড়েছে ব্যাটিং ব্যর্থতা।

ওয়েস্ট ইন্ডিজে চারদিনের ম্যাচের প্রথম দিন ব্যর্থ ‘এ’ দলের ব্যাটাররাও। এমন দিনে লড়াই করেছেন কেবল মোহাম্মদ মিঠুন।

সেন্ট লুসিয়ায় টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল। প্রথম দিনে ৪৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৫ রানের সংগ্রহ পেয়েছে বাংলাদেশ ‘এ’ দল।  

ব্যাট করতে নেমে দলীয় মাত্র ৬ রানে সাজঘরে ফেরত যান উদ্বোধনী ব্যাটার মাহমুদুল হাসান জয়। ১৩ বল খেলে কোনো রান না করে মার্কুইনো মিল্ডের বলে তার হাতেই ক্যাচ দেন তিনি।  

তিন নম্বরে খেলতে নেমে ৩১ বলে ২০ রান করে একই বোলারের শিকার হন সাইফ হাসানও। এরপর ৬ বলে ১ রান করে ফজলে মাহমুদ রাব্বি আউট হলে ৪২ রানেই তিন উইকেট হারাতে হয় বাংলাদেশ ‘এ’ দলকে।

বেশ কিছুক্ষণ ক্রিজে থাকলেও নিজের ইনিংস লম্বা করতে পারেননি সাদমান ইসলাম। ৪৭ বলে ১৭ রান করে জাস্টিন গ্রেবসের বলে ক্যাচ তুলে দিয়ে আউট হয়েছেন তিনি। এরপর জাকের আলি অনিক ও জাকির হাসান আউট হন যথাক্রমে ৭ ও ৩ রান করে।

তাদের বিদায়ের পরই হাল ধরেছেন মোহাম্মদ মিঠুন, তার সঙ্গী নাঈম হাসান। ৭ চারে ৮০ বলে ৪২ রান করে মিঠুন ও ৪৪ বলে ২৩ রান করে নাঈম বাংলাদেশ ‘এ’ দলের হয়ে দ্বিতীয় দিন শুরু করবেন।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa