ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

কেন এমন বিজ্ঞাপনে সাকিব, ব্যাখ্যা চাইবে বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
কেন এমন বিজ্ঞাপনে সাকিব, ব্যাখ্যা চাইবে বিসিবি

সাকিব আল হাসান বাংলাদেশের ক্রিকেটের রহস্যময় এক চরিত্র। সবসময়ই যেন আলোচনায় থাকতে হয় তাকে।

এবার টেস্ট অধিনায়ক আলোচনায় একটি বিজ্ঞাপন করে।

বেটিং সংস্থা বেট উইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেট উইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন সাকিব। পরে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজেও জানান তিনি।

তবে দেশে এ ধরনের প্রতিষ্ঠান নিষিদ্ধ। বিসিবির নিয়মেও তাই। তবুও কেন এমন বিজ্ঞাপন করলেন সাকিব? বৃহস্পতিবার (৪ আগস্ট) বোর্ড সভার পর সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, তাদের কাছ থেকে অনুমতি নেননি টেস্ট অধিনায়ক। প্রয়োজনে দেওয়া হবে কারণ দর্শানোর নোটিশ।

পাপন বলেছেন, ‘আমাদের কাছ থেকে অনুমতি নেওয়ার প্রশ্নই ওঠে না। কারণ আমরা তো অনুমতি দেবোই না। তার মানে আমাদের কাছে অনুমতি চায়নি। এরপর জানতে হবে আসলেই চুক্তিটা হয়েছে কিনা। আজকের মিটিংয়ে এটা উঠেছে, এটা কোনোভাবেই সম্ভব না। আমি বলেছি, এমন চুক্তি হয়েছে কিনা তা সাকিবের কাছে জানতে চাওয়া হবে। ’

‘এটা তো বোর্ড অ্যালাও করবে না। বেটিংয়ের সঙ্গে কোনোরকম সম্পর্ক থাকলে বোর্ড অ্যালাও করবে না। আবার বলেছে, বেটিং সংক্রান্ত নাও হতে পারে। তখন তো আমি কোনো সিদ্ধান্ত নিতে পারি না। ’

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa