ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

এশিয়া কাপের জন্য দল ঘোষণা করল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
এশিয়া কাপের জন্য দল ঘোষণা করল পাকিস্তান

এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসবি)। দলে নেই অভিজ্ঞ পেসার হাসান আলী।

তার বদলে জায়গা করে নিয়েছেন নাসিম শাহ।

বিশ্রাম রাখতে হাসান আলীকে দলে রাখা হয়নি বলে জানান পিসিবির প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম। তিনি বলেন, ‘আন্তর্জাতিক ক্রিকেট থেকে হাসানকে বিশ্রাম দেওয়া হয়েছে। তার বদলে খেলবে নাসিম শাহ। আশা করি পেস বোলিংয়ে সে অনেক স্বস্তি দিতে পারবে। আক্রমণের জন্য সে যথেষ্ট ভালো বোলার। ’

এশিয়া কাপের আগে নেদাররল্যান্ডসের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে পাকিস্তান। সেখানেও রাখা হয়নি হাসান আলীকে। পিসিবি নির্বাচকের ভাষ্য, সেরা দলেই ঘোষণা করেছেন তারা। তিনি বলেন, ‘কেবল যেখানে পরিবর্তন আনা দরকার, আমরা সেখানেই পরিবর্তন এনেছি। দুইটি সিরিজই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। হেড কোচ এবং অধিনায়কের সঙ্গে কথা বলে আমরা আমাদের সেরা দলই ঘোষণা করেছি। ’

২৮ আগষ্ট দুবাইতে ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের এশিয়া কাপ মিশন। ২ সেপ্টেম্বর শারজাহতে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে পাঠে নামবে বাবর আজমরা।

একনজরে এশিয়া কাপের জন্য পাকিস্তানের স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি ও উসমান কাদির।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, আগষ্ট ০৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa