ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

২৭ বলে ২৭ রান করে আউট রিয়াদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
২৭ বলে ২৭ রান করে আউট রিয়াদ

পাওয়ার প্লের ভেতরই বাংলাদেশ হারিয়ে ফেলেছে তিন উইকেট। ১৫৭ রানের লক্ষ্যও তাই মনে হচ্ছে বেশ দূরের।

পাওয়ার প্লের পর ফিরে গেছেন নাজমুল হোসেন শান্তও। নিজের ইনিংস লম্বা করতে পারেননি মাহমুদউল্লাহ রিয়াদ। ২৭ বলে ২৭ রান করে আউট হয়েছেন তিনি।

মঙ্গলবার হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষটি জিততে ১৫৭ রান করতে হবে সফরকারীদের। পাওয়ার প্লের ছয় ওভারে ৪৫ রান ‍তুলতেই হারিয়ে ফেলে ৩ উইকেট।  

জিম্বাবুয়েকে প্রথম সাফল্য এনে দেন ভিক্টোর নিউয়াচি। ৬ বলে ১৩ রান করে তার হাতেই ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরত যান লিটন দাস। নিজের পরের ওভারে এসে দ্বিতীয় সাফল্য পান নিউয়াচি। ৬ বলে ২ রান করে মিল্টন সাম্বার হাতে ক্যাচ দেন অভিষিক্ত পারভেজ হোসেন ইমন।  

এনামুল হক বিজয় আগের দুই ম্যাচের মতোই ব্যর্থ হয়েছেন শেষটিতে। ১৩ বলে ১৪ রান করে মাদাভিরার নিচু হওয়া বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন এই উইকেটরক্ষক ব্যাটার। এরপর নাজমুল হোসেন শান্তও ফিরে যান ২০ বলে ১৬ রান করে। এরপর ২৭ বলে ২৭ রান করে রেজিস চাকাভার বলে ব্রেড ইভান্সের হাতে ক্যাচ তুলে দিয়ে আউট হয়েছেন রিয়াদ।

বাংলাদেশ সময় : ১৯৫৬, আগস্ট ২, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।