ঢাকা, শনিবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

ক্রিকেট

বৃষ্টির বাধার পর টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
বৃষ্টির বাধার পর টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ একদমই ভালো কাটেনি বাংলাদেশের। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নিশ্চয়ই ঘুরে দাঁড়াতে চাইবে টাইগাররা।

অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদও জানিয়েছেন, লাল বলের স্মৃতি ভুলে সাদা বলে ভালো করতে চান তারা।

ওই লক্ষ্যে ডমিনিকার উইন্ডসার পার্কে প্রথম টি-টোয়েন্টিতে টস হেরে ব্যাটিংয়ে নামবে বাংলাদেশ। এমনিতে ওয়েস্ট ইন্ডিজর বিপক্ষে টি-টোয়েন্টি সাফল্য আছে বাংলাদেশের। ক্যারিবীয়দের বিপক্ষে এই ফরম্যাটে ১৩ ম্যাচ খেলে ৫টিতেই জয় এসেছে।  

সর্বশেষ পাঁচ ম্যাচের দুটিতে জিতেছে টাইগাররা। সেগুলোও ছিল ওয়েস্ট ইন্ডিজের মাটিতেই। এই ম্যাচে তাই বাড়তি আত্মবিশ্বাস নিয়েই নামবে বাংলাদেশ। ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজ দিয়েই যে বিশ্বকাপের প্রস্তুতি শুরু করতে চাইছে বাংলাদেশ।

বাংলাদেশ সময় সাড়ে ১১টায় ম্যাচ শুরুর কথা ছিল। কিন্তু ভেজা আউটফিল্ডের কারণে টস হয় ১২টা ৪৫ মিনিটে। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় ১টা ১০মিনিটে।   এই ম্যাচটি গুরুত্বপূর্ণ দ্বীপ দেশ ডমনিকার জন্যও। ২০১৭ সালে সাইক্লোন হওয়ার পর এই প্রথম দেশটিতে কোনো আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ মাঠে গড়াতে যাচ্ছে।

বাংলাদেশ সময় : ১২৫০, জুলাই ৩, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa