ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

ক্রিকেট

উইন্ডিজে সাকিবের বদলে ওয়ানডে দলে তাইজুল!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জুন ৩০, ২০২২
উইন্ডিজে সাকিবের বদলে ওয়ানডে দলে তাইজুল!

ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। গতকাল মঙ্গলবার (২৯ জুন) বিষয়টি নিশ্চিত করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপান।

কিন্তু বিশ্বসেরা এই অলরাউন্ডারের জায়গায় খেলবেন কে? এমন প্রশ্নের জবাব দিয়েছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

বৃহস্পতিবার (৩০ জুন) গণমাধ্যমকে নান্নু জানান, সাকিব শেষ পর্যন্ত না খেললে আমরা বাইরে থেকে কাউকে নেবো না। মানে দেশ থেকে কাউকে ওয়েস্ট ইন্ডিজ পাঠানো হবে না। সাকিবের বিকল্প হিসেবে বাঁহাতি স্পিনার তাইজুলকেই ওয়ানডে দলে নেওয়া হবে।

২ বছর পর ওয়ানডে দলে ফিরছেন স্পিনার তাইজুল ইসলাম। দলের হয়ে এই পর্যন্ত ৯টি ওয়ানডে খেলেছেন তিনি। শিকার করেছেন ১২টি উইকেট। সর্বশেষ ২০২০ সালের মার্চে ওয়ানডে দলের হয়ে খেলেন তিনি।  

ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ হবে ১০ জুলাই। সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডেতে অনুষ্ঠিত হবে ১৩ ও ১৬ জুলাই। ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচ হবে গায়ানাতে।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, জুন ৩০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa