ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলাম, নয়তো হার্ট অ্যাটাক করতাম : পাপন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, মে ২৩, ২০২২
প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলাম, নয়তো হার্ট অ্যাটাক করতাম : পাপন

চট্টগ্রামে দারুণ ব্যাটিং প্রদর্শনী দেখিয়েছে বাংলাদেশ। কিন্তু ঢাকায় এসে যেন পুরো উল্টো রূপ।

২৪ রানেই হারিয়ে ফেলে পাঁচ উইকেট। এর মধ্যে মাহমুদুল হাসান জয়, তামিম ইকবাল ও সাকিব আল হাসান আউট হন শূন্য রানে।

যেকোনো বাংলাদেশি সমর্থকের জন্যই ব্যাপারটা হতাশার। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও তার ব্যতিক্রম নন। বিকেলে আইসিসি চোয়ারম্যান গ্রেগ বার্কলেকে নিয়ে সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন তিনি, সেখানেই জানালেন, মাঠে থাকলে হার্ট অ্যাটাক করতেন।

তিনি বলেন, ‘৫ উইকেট পড়ার পর আমি ছিলাম না। থাকলে হয়তো হার্ট অ্যাটাক করতাম। তখন প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলাম। উনি বলল কি অবস্থা খেলার, আমি বললাম আপা আমি এখনো দেখিনি, গিয়ে দেখতে চাই। ’

দুই দিনের সফরে বাংলাদেশে এসেছেন আইসিসির চেয়ারম্যান। ঘুরে দেখেছেন বিভিন্ন অবকাঠামো। মেডিকেল অ্যাপয়েনম্যান্ট পিছিয়ে দিয়ে তার সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখা করেছিলেন বলে জানান পাপন।

তিনি বলেছেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে প্রধানমন্ত্রী নিজেই, উনি আজকে অবিশ্বাস্য ছিল। তার আজকে মেডিকেল অ্যাপায়েনমেন্ট ছিল, কিন্তু উনি আগে আইসিসি চেয়ারম্যানের সঙ্গে দেখা করবেন, এরপর বাকিটা করবেন। উনি আমাদের অনেক সময় দিয়েছেন, অনেক আগ্রহও দেখিয়েছেন। ’

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, ২৩ মে ২০২২
এমএইচবি/ এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa