ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

লিভিংস্টোন ঝড়ে উড়ে গেল সানরাইজার্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, মে ২৩, ২০২২
লিভিংস্টোন ঝড়ে উড়ে গেল সানরাইজার্স

আইপিএলের লিগ পর্বের শেষ তথা নিয়ম রক্ষার ম্যাচে সান্ত্বনার জয় পেল পাঞ্জাব কিংস। ওয়াংখেড়ে স্টেডিয়ামে ময়াঙ্ক আগরওয়ালের দল সানরাইজার্স হায়দরাবাদকে হারাল ৫ উইকেটে।

২৯ বল বাকি থাকতেই জয় নিশ্চিত হলো। লিয়াম লিভিংস্টোন ২২ বলে ৪৯ রানে অপরাজিত থাকেন। শিখর ধাওয়ান করেন ৩২ বলে ৩৯ রান।

শুরুতে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা ওত ভালো হয়নি হায়দরাবাদের। প্রিয়াম গার্গ মাত্র ৪ রান করেই সাজঘরের পথ ধরেন। তবে তিন নম্বরে নামা অভিষেক শর্মা ৩২ খেলেছেন ৪৩ রানের ইনিংস।

রাহুল ত্রিপাঠি ২০ আর এইডেন মার্করাম ২১ এবং নিকোলাস পুরান আউট হন মাত্র ৫ করে। ফলে একশর আগে ৫ উইকেট হারিয়ে বসে হায়দরাবাদ। সেখান থেকে ওয়াশিংটন সুন্দর আর রোমারিও শেফার্ড ২৯ বলে ৫৮ রানের ঝড়ো জুটি গড়ে দলকে লড়াকু পুঁজি এনে দিয়েছেন। ১৯ বলে ২৫ রান করে শেষ ওভারে আউট হন সুন্দর। শেফার্ড ১৫ বলে ২৬ রানে অপরাজিত থাকেন।

পাঞ্জাবের হারপ্রিত ব্রার ২৬ রানে নেন ৩টি উইকেট। নাথান এলিস ৪০ রানে নেন ৩টি।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেন শিখর ধাওয়ান এবং জনি বেয়ারস্টো। তবে ২৩ রান করেই সাজঘরের পথ ধরেন বেয়ারস্টো। ধাওয়ান করেন ৩৯। শাহরুখ ১৯ এবং মায়াঙ্ক ১ রানে ফিরলে বাকি কাজটা সেরে দেন লিভিংস্টোন। তার ৪৯ রানের ইনিংসেই জয়ের বন্দরে পৌঁছে যায় পাঞ্জাব।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, ২৩ মে ২০২২
এআর/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa