ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হঠাৎ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন পোলার্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
হঠাৎ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন পোলার্ড

হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন কাইরন পোলার্ড। এই সিদ্ধান্তটি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের সীমিত ওভারের অধিনায়ক।

অথচ কয়েক মাস পরেই অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ। পোলার্ড ইনস্টাগ্রাম ভিডিওতে বলেন, ‘অনেক ভেবেচিন্তে আজ আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। ’

তিনি আরও বলেন, ‘আর দশজন বালকের মতো সেই ১০ বছর বয়স থেকেই আমার স্বপ্ন ছিল ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করার। ১৫ বছর ওয়ানডে আর টি-টোয়েন্টিতে দেশের প্রতিনিধিত্ব করতে পেরে আমি গর্বিত। ’

গেইল, ব্র্যাভোদের পর পোলার্ডও অবসর নেওয়ায় একটা যুগের শেষ হয়ে গেল ক্যারিবিয়ান ক্রিকেটে।

ক্যারিবিয়ান ডানহাতি ব্যাটার পোলার্ড জাতীয় দলের হয়ে ১২৩টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। খেলেছেন ১০১টি টি-টোয়েন্টি ম্যাচ। ৩৫ বছরের অলরাউন্ডার সাদা বলের ক্রিকেটেও দারুণ সফল। বিশেষ করে টি-টোয়েন্টি স্পেশালিস্ট বলা হয় তাকে।

এছাড়া সব মিলিয়ে ৫৮৭টা টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ১৫ বছরের ক্যারিয়ারে। ১১৫০৯ রান করেছেন। সর্বোচ্চ ১০৪। একটা সেঞ্চুরি সহ ৫৬টা হাফসেঞ্চুরি করেছেন। নিয়েছেন ৩০৫ উইকেট।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।