ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিজের শততম টেস্টে মাঠে দর্শক পাচ্ছেন কোহলি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, মার্চ ২, ২০২২
নিজের শততম টেস্টে মাঠে দর্শক পাচ্ছেন কোহলি

করোনা মহামারির কারণে ভারতের মাঠে দর্শক প্রবেশের অনুমতি নেই। তবে শ্রীলঙ্কার বিপক্ষে শততম টেস্ট খেলতে যাচ্ছেন বিরাট কোহলি, আর মাঠে বসে দর্শকরা তা দেখতে পারবেন না সেটা কী হয়? 

অবশেষে দর্শকদের আগ্রহ বিবেচনায় আগের সিদ্ধান্ত থেকে সরে এলো বিসিসিআই।

কোহলির শততম টেস্ট ম্যাচ মাঠে বসে দেখতে পারবেন দর্শকরা। তবে করোনা বিধি মেনে বেঙ্গালুরুর মতোই মোহালির গ্যালারিতেও পঞ্চাশ শতাংশ দর্শক থাকতে পারবে।

২০১১ সালে কিংস্টনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে কোহলির টেস্ট অভিষেক হয়েছিল।

শ্রীলঙ্কার বিপক্ষে মোহালি টেস্টে মাঠে নামার আগে পর্যন্ত কোহলি ৯৯ টেস্টে করেছেন ৭,৯৬২ রান। শততম টেস্টে সাবেক অধিনায়কের ব্যাট থেকে আরও একটি সেঞ্চুরি দেখার অপেক্ষা করছেন ক্রিকেটপ্রেমীরা। পাশাপাশি মাঠে বসে খেলা দেখা যাবে না বলে তাদের মধ্যে হতাশাও ছিল। আর চিন্তা নেই। পঞ্চাশ শতাংশ দর্শক নিয়ে ৪ মার্চ থেকে ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্ট আয়োজনের অনুমতি দিয়েছে বিসিসিআই।

পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের (পিসিএ) কোষাধ্যক্ষ আরপি সিঙ্গলা এই সুখবর দিয়ে বলেছেন, 'মোহালি টেস্ট পঞ্চাশ শতাংশ দর্শক নিয়ে আয়োজনের অনুমতি দিয়েছে বিসিসিআই। বুধবার থেকে অনলাইনে টিকিট পাওয়া যাবে। করোনার মাঝে ভিড় এড়াতে কাউন্টার থেকে টিকিট বিক্রি করা হবে না। ক্রিকেটপ্রেমীরা মাঠে বসেই কোহলির শততম টেস্ট দেখতে পারবেন। সমস্ত করোনা বিধি নিশ্চিত করবে পিসিএ। '

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, মার্চ ০২, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।