ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তানে আমরা ভীষণ সুরক্ষিত বোধ করছি: স্মিথ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, মার্চ ১, ২০২২
পাকিস্তানে আমরা ভীষণ সুরক্ষিত বোধ করছি: স্মিথ

দীর্ঘ ২৪ বছর পর তিন ম্যাচের টেস্ট-ওয়ানডে ও এক ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান সফরে রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। দেশটিতে নিরাপত্তা শঙ্কার বিষয়টি নিয়ে সমালোচনা কম নয়।

সফরের আগেই অজি স্পিনার অ্যাস্টন আগারকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলেও খবর এসেছে। তবে বিষয়টি উড়িয়ে দিয়ে দলটির ব্যাটার স্টিভ স্মিথ পাকিস্তানে নিজেকে সুরক্ষিত বলে দাবি করেন।

অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ বলেন, 'আমরা জানি সোশ্যাল সাইটে অনেক রকম খবর ছড়ায়। কিছু দুর্ভাগ্যজনক ঘটনা ঘটতেই পারে। এখানে আমাদের সঙ্গে অনেকে কাজ করছেন। পাকিস্তানে আমরা ভীষণ রকমের সুরক্ষিত বোধ করছি। এখানে খেলতে এসে ভাল লাগছে। আমরা বলতে গেলে সবাই প্রথমবার এখানে এসেছি। দারুণ উৎসাহ সকলের মধ্যে। আমরা জানি পাকিস্তানিরা ক্রিকেট নিয়ে কতটা আবেগপ্রবণ। '

এর আগে গতবছর সেপ্টেম্বরে পাকিস্তানের মাটিতে খেলতে এসেও ফিরে গিয়েছিল নিউজিল্যান্ড। খেলা শুরুর আগমুহূর্তে নিরাপত্তার কারণ দেখিয়ে তারা না খেলার সিদ্ধান্ত নেয়। যা নিয়ে তোলপাড় তৈরি হয় ক্রিকেবিশ্বে। এরপর ইংল্যান্ডের ছেলে এবং মেয়েদের পাকিস্তানে যাওয়ার কথা ছিল। কিন্তু নিউজিল্যান্ডের দেখাদেখি ইংল্যান্ড ক্রিকেট বোর্ডও তাদের সফর বাতিল করে দেয়।  

আগামী ৪ মার্চ রাওয়ালপিণ্ডিতে প্রথম টেস্টের মাধ্যমে শুরু হবে অস্ট্রেলিয়ার পাকিস্তান মিশন।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, মার্চ ০১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।