ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

আফগান সিরিজে দর্শক থাকছে!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
আফগান সিরিজে দর্শক থাকছে!

সদ্য শেষ হওয়া বিপিএলের শেষ দিকে মাঠে ফিরেছিল দর্শক। এবার ঘরের মাঠে আসন্ন আফগানিস্তান সিরিজেও স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনমুতি দিতে যাচ্ছে বিসিবি।

 

তবে এ বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। ধারণ ক্ষমতার পঞ্চাশ শতাংশ দর্শক প্রবেশের অনুমতির জন্য সরকারের সঙ্গে বিসিবির এনিয়ে আলোচনা চলছে।

এর আগে গত বছরের শেষ দিকে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি আর টেস্ট সিরিজে মাঠে সীমিত পরিসরে দর্শক ছিল। তবে সম্প্রতি করোনাভাইরাসের ওমিক্রন ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়ায় তা আবার বন্ধ হয়ে যায়।  

রোববার (২০ ফেব্রুয়ারি) বিসিবির মিডিয়া কমিটির প্রধান তানভীর আহমেদ টিটু বলেন, 'আমরা সরকার থেকে যে নির্দেশনা পেয়েছিলাম, তাতে (বিপিএল ফাইনাল) ৩-৪ হাজার দর্শককে মাঠে খেলা দেখতে দেওয়ার অনুমতি ছিল। আফগানিস্তান সিরিজ নিয়ে কথাবার্তা চলছে। ’

বিপিএলের ফাইনালে টিকিট ছাড়া হয়নি। বরং ফ্র্যাঞ্চাইজিগুলোর মাঝে টিকিট বিক্রয় করা হয়। দলগুলো তাদের নিজস্ব সমর্থকদের মাঝে সেই টিকিট বিতরণ করেছিল। এবার আফগান সফরে কীভাবে টিকিট বিক্রয় হবে সে ব্যাপারে এখনও সিদ্ধান্তে আসতে পারেনি বিসিবি।  

তানভীর আহমেদ আরও বলেন, 'আমরা চাচ্ছি সরকারের কাছ থেকে সিদ্ধান্ত পেলে অন্তত ৫০ ভাগ দর্শক যেন থাকে। এটা না হলেও চট্টগ্রামে অন্তত ৩-৪ হাজার আর ঢাকায় ৫-৬ হাজার দর্শক থাকবে। ’

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রামে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।