ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

৫ মিনিটেই শেষ ভারত-পাকিস্তান বিশ্বকাপ ম্যাচের টিকিট!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
৫ মিনিটেই শেষ ভারত-পাকিস্তান বিশ্বকাপ ম্যাচের টিকিট!

ভারত-পাকিস্তান ক্রিকেট মানেই বাড়তি উত্তেজনা। যেখানে ম্যাচ শুরু হওয়ার আগেই এর উত্তাপ টের পাওয়া যায়।

এ বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ পর্বে দুদলের মাঠের লড়াইয়ের আগে সোমবার বিক্রি শুরুর ৫ মিনিটের মধ্যেই সাধারণ গ্যালারির টিকিট শেষ হয়ে গেছে! এমন খবর জানিয়েছে, ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইট ক্রিকেট ডট কম ডট এইউ।

চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের এ ম্যাচটি ২৩ অক্টোবর ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে গড়াবে। যেখানে ২৭ অক্টোবর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ভারতের গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচেরও টিকিট শেষ। যদিও এ ম্যাচে ভারতের প্রতিপক্ষের নাম এখন জানা যায়নি।

একই দিন সিডনিতেই ভারত ম্যাচের আগে দিনে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা মুখোমুখি হবে। ফলে ডাবল হেডার এই ম্যাচগুলোর টিকিট ইতোমধ্যে শেষ।

১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত এই টুর্নামেন্টটি অস্ট্রেলিয়ার ৭টি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। এই আসরকে ঘিরে সাধারণ দর্শকদের জন্য ইতোমধ্যে টিকিট বিক্রি শুরু হয়েছে। জানা যায়, ইতোমধ্যে ২ লাখ টিকিট বিক্রি শেষ।

ভারত-পাকিস্তান সর্বশেষ অস্ট্রেলিয়ার মাটিতে অ্যাডিলেডে ২০১৫ সালের ওয়ানডে বিশ্বকাপে মুখোমুখি হয়েছিল। সেবার বিক্রি শুরুর মিনিট খানেকের মধ্যেই টিকিট শেষ হয়ে গিয়েছিল।

এদিকে সাধারণ দর্শকদের টিকিট শেষ হলেও হসপিটালিটি ও ট্রাভেল প্যাকেজ এখনও বাকি রয়েছে। এই টুর্নামেন্টে শিশুদের জন্য টিকিটের দাম ধরা হয়েছে ৫ মার্কিন ডলার আর প্রাপ্তবয়স্কদের ২০ ডলার।

আসরের প্রধান নির্বাহী মিচেল এনরাইট জানিয়েছেন, বিক্রি হওয়া টিকিটের বেশিরভাগ কিনেছেন অস্ট্রেলিয়ার জনগনরা। এছাড়া তিনি আশা প্রকাশ করেন, আসরটি শুরুর পর প্রচুর আন্তর্জাতিক দর্শক মাঠে খেলা দেখতে আসবে।

টুর্নামেন্ট কতৃপক্ষ থেকে জানানো হয়েছে, স্বাগতিক অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যকার ২২ অক্টোবর সিডনির ম্যাচ, ইংল্যান্ডের বিপক্ষে মেলবোর্নের ২৮ অক্টোবরের ম্যাচ ও ১৩ নভেম্বর মেলবোর্নে ফাইনালের টিকিটও ভালো বিক্রি হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।