ঢাকা, বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

টস জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠাল ঢাকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
টস জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠাল ঢাকা ছবি: সোহেল সরওয়ার

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চট্টগ্রাম পর্বের দ্বিতীয় ম্যাচে মিনিস্টার ঢাকার মুখোমুখি সিলেট সানরাইজার্স। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

এই ম্যাচে ঢাকায় এসেছ তিন পরিবর্তন। দলে জায়গা করে নিয়েছেন ইমরান উজ জামান, কাইস আহমেদ ও এবাদত হোসেন চৌধুরী। বাদ পড়েছেন জহুরুল ইসলাম, ইসুরু উদানা ও হাসান মুরাদ। অপরদিকে সিলেটের একাদশে এসেছে এক পরিবর্তন। চোটের কারণে দলে জায়গা হয়নি নাজমুল ইসলাম অপুর। তার বদলে একাদশে খেলছেন আলাউদ্দিন বাবু।

এবারের আসরে মিরপুরে মুখোমুখি হয়েছিল দুই দল। সেবার ঢাকাকে ১০০ রানে অলআউট করে জয় চিনিয়ে নেয় সিলেট। প্রতিশোধ নেওয়ার লক্ষ্যে মাঠে নেমেছে ঢাকা।

মিনিস্টার ঢাকা একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ শেহজাদ, নাঈম শেখ, ইমরান উজ জামান, শুভাগত হোম চৌধুরী, আন্দ্রে রাসেল, এবাদত হোসেন চৌধুরী, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও কাইস আহমেদ।

সিলেট সানরাইজার্স একাদশ: মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, আলাউদ্দিন বাবু, সোহাগ গাজী, সানজামুল ইসলাম, মুক্তার আলী, তাসকিন আহমেদ, লেন্ডল সিমন্স, কলিন ইনগ্রাম ও রবি বোপারা।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa