ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

পাওয়েলের ঝড়ো সেঞ্চুরিতে ক্যারিবীয়দের জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
পাওয়েলের ঝড়ো সেঞ্চুরিতে ক্যারিবীয়দের জয়

রোভম্যান পাওয়েলের ঝড়ো সেঞ্চুরি ও নিকোলাস পুরানের ফিফটির ওপর ভর করে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে ২০ রানের দারুণ জয় তুলে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এই জয়ে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেল ক্যারিবীয়রা।

 

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথমবার সেঞ্চুরির দেখা পাওয়া পাওয়েলই ম্যাচ সেরা হন।

ব্রিজটাউনে প্রথমে ব্যাট করা উইন্ডিজ নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ২২৪ রান করে। জবাবে ৯ উইকেটে ২০৪ রানে থামে ইংলিশরা।

২২৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে অবশ্য শেষ পর্যন্ত লড়াই করে ইংল্যান্ড। যেখানে দলের হয়ে সর্বোচ্চ ৩৯ বলে ৩টি চার ও ৬টি ছক্কায় ৭৩ করে কাইরন পোলার্ডের বলে আউট হন ওপেনার টম ব্যান্টন। এছাড়া রোমারিও শেফার্ডের বলে আউট হওয়া ফিল সল্ট ২৪ বলে ৩টি চার ও ৫টি ছক্কায় ৫৭ করেন।

স্বাগতিক বোলারদের মধ্যে সর্বোচ্চ ৩টি উইকেট পান শেফার্ড। পোলার্ড নেন দুটি উইকেট।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো না হলেও তৃতীয় উইকেট জুটিতে তাণ্ডব চালান পুরান ও পাওয়েল। তারা ৬৭ বলে ১২২ রান তোলেন। আদিল রশিদের বলে বিদায় নেওয়া পুরান ৪৩ বলে ৪টি চার ও ৫টি ছক্কায় ৭০ রান করেন। আর ৫১ বলে সেঞ্চুরি পাওয়া পাওয়েল শেষ পর্যন্ত ৫৩ বলে ১০৭ রান করে রেসে টপলির বলে আউট হন। তিনি ৪টি চার ও ১০টি ছক্কা হাঁকান।

আগামী ৩০ জানুয়ারি একই ভেন্যুতে সিরিজের চতুর্থ ম্যাচ মাঠে গড়াবে।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa