ঢাকা, মঙ্গলবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

মাশরাফিকে মিস করবেন মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
মাশরাফিকে মিস করবেন মাহমুদউল্লাহ ছবি: শোয়েব মিথুন

বিপিএলে চমক দেখিয়েছে ঢাকা। তিন ত্রয়ী মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল ও মাশরাফি বিন মর্তুজারি একসঙ্গে খেলা দেখার জন্য অপেক্ষা করে আছেন সমর্থকরা।

তবে শুরুর আগেই দুঃসংবাদ শুনতে হলো মাশরাফিকে। চোটের কারণে প্রথম কয়েকটি ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন তিনি। যেটি নিয়ে হতাশা প্রকাশ করেছে মাহমুদউল্লাহ।

দীর্ঘদিন পর বিপিএল দিয়ে মাঠে ফেরার কথা বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার। টুর্নামেন্ট সামনে রেখে প্রস্তুতিও নিয়ে যাচ্ছিলেন তিনি। তবে শুরুর আগেই গ্লুটসে টান লাগার কারণে দেরিতে ফিরতে হচ্ছে সাবেক এই কাপ্তানের। যেটি নিয়ে মাহমুদউল্লাহর কণ্ঠে উঠে এসেছে হতাশা।

মাশরাফির ফেরার কথাও নিজ বক্তব্যে বলে দিয়েছেন বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুউল্লাহ। তিনি বলেন, ‘মাশরাফি ভাই থাকলে দলের পেস বোলিং বিভাগ আরও সমৃদ্ধ হয়ে যায়। কন্ডিশন বিবেচনায় উনার অভিজ্ঞতা অনেক কাজে আসে। কিন্তু প্রথম দুই ম্যাচে উনাকে হয়তো পাব না আমরা। তবে আমি আশাবাদী, তৃতীয় ম্যাচ থেকে উনাকে পাওয়া যাবে। ’

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa