ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইপিএলে দারুণ জয়ে শীর্ষে তামিমের দল 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
ইপিএলে দারুণ জয়ে শীর্ষে তামিমের দল 

এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) নিজেদের দ্বিতীয় ম্যাচে দারুণ জয় তুলে নিয়েছে ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্স। তামিম ইকবাল-উপল থারাঙ্গাদের নিয়ে গঠিত দলটি বিরাটনগর ওয়ারিয়র্সকে ৬ উইকেটে হারিয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) কীর্তিপুরে ত্রিভূবন ইউনিভার্সিটি ইন্টারন্যাশনাল ক্রিকেট গ্রাউন্ডে প্রথমে ব্যাট করা বিরাটনগর মাত্র ৮৯ রানে গুটিয়ে যায়। জবাবে ৪ উইকেট হারিয়ে ও ২৭ বল বাকি থাকতে জয় পায় ভৈরাওয়া।

৯০ রানের লক্ষ্যে ব্যাট করতে নামা ভৈরাওয়ার দুই ওপেনার দলকে ২৭ রান এনে দেন। দলটির আগে ম্যাচে ব্যাটিং করার সুযোগ না পাওয়া বাংলাদেশ তারকা তামিম এদিন ১৩ বলে ১২ রান করেন। তার ইনিংসে ছিল একটি চার ও একটি ছক্কা। আরেক ওপেনার প্রদীপ আইরে করেন ২২ রান। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ বলে ৪টি চারে ৩৪ রানের অপরাজিত ইনিংস খেলেন শ্রীলঙ্কান থারাঙ্গা।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ভৈরাওয়া বোলারদের তোপের মুখে পড়ে বিরাটনগরের ব্যাটাররা। সর্বোচ্চ ২০ বলে ২৫ রান করেন দিলশান মুনাওয়ারা।

ভৈরাওয়া বোলারদের মধ্যে ৩টি করে উইকেট পান ধামিকা প্রসাদ ও আরিফ শেখ।

এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এলো ভৈরাওয়া। ২ ম্যাচে এক জয়ে ৩ পয়েন্ট দলটির। প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।