ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

একাদশে সুযোগ না পেয়ে হায়দরাবাদ ছাড়ছেন ওয়ার্নার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
একাদশে সুযোগ না পেয়ে হায়দরাবাদ ছাড়ছেন ওয়ার্নার!

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে সময়টা ভালো যাচ্ছে না অস্ট্রেলিয়ান ব্যাটার ডেভিড ওয়ার্নারের। পারফরম্যান্স খরার কারণে রাজস্থান রয়্যালসের বিপক্ষে একাদশে জায়গা করে নিতে পারেননি তিনি।

এবার ইনস্ট্রাগ্রামে এক ভক্তের মন্তব্যের উত্তরে তিনি বুঝিয়েছেন হায়দরাবাদের হয়ে আর খেলা হচ্ছে না।

সোমবার (২৭ সেপ্টেম্বর) রাতে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ৭ উইকেটে জয়লাভ করে সানরাইজার্স হয়াদরাবাদ। ম্যাচটির একাদশে জায়গা হয়নি অজি ওপেনার ওয়ার্নারের। পয়েন্ট টেবিলের তলানিতে থাকা হায়দরাবাদ চলমান আসরে ১০ ম্যাচে মাত্র ২ জয় পেয়েছে। এমতাবস্থায় একাদশে ওয়ার্নারের না থাকায় অবাকই হয়েছেন দলটির সমর্থকরা।  

ম্যাচ জিতে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্ট্রাগ্রামে পোস্ট করে হায়দরাবাদ। পোস্টের নিচে এক ভক্ত ওয়ার্নারের না থাকা নিয়ে বিস্ময় প্রকাশ করে বলেন, ‘আমি কাঁদছি। তুমি বিশ্রাম নাও এবং দ্রুত কামব্যাক কর। ’ ভক্তের দেয়া টুইটের জবাবে এ ওপেনার বলেন, ‘দুর্ভাগ্যবশত হয়তো আর কখনও নয় (ফেরা হবে না), কিন্তু দলকে সমর্থন করা থেকে বিরত থেকো না। ’ 

আইপিএলের প্রথম পর্বে ব্যাটে প্রত্যাশিত রান না পাওয়ার কারণে হায়দরাবাদের অধিনায়কত্ব থেকে বাদ দেয়া হয় ওয়ার্নারকে। গতকালের ম্যাচে ওয়ার্নার না থাকার কারণ হিসেবে দলটির প্রধান কোচ ট্রেভর বেলিস জানিয়েছেন, দলে তরুণদের সুযোগ দেয়ার জন্যই তিনি মাঠে আসেননি।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বেলিস বলেন, ‘এখনই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া যাচ্ছে না। তবে আমরা চাই তরুণরা খেলার অভিজ্ঞতা পাক। ডেভ (ওয়ার্নার) হোটেল থেকে খেলা দেখে দলকে সমর্থন করে যাচ্ছে। সবাই এক সঙ্গেই আছি। ’
 
অস্ট্রেলিয়ান এ ওপেনারের নেতৃত্বে ২০১৬ সালে আইপিএলের শিরোপা জেতে হায়দরাবাদ। ব্যাট হাতে দলটির হয়ে ২০১৪ থেকে ২০২০ সাল পর্যন্ত সাত মৌসুমে গড়ে ৫০০ রান করে নিয়েছেন। ২০১৭ এবং ২০১৯ সালে তিনি দলের হয়ে ৬০০ রানের বেশি সংগ্রহ করেন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa