ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

খারাপ সময় কাটাতে বিকেএসপিতে মুশফিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
খারাপ সময় কাটাতে বিকেএসপিতে মুশফিক

মাঠে সময়টা ভালো যাচ্ছে না মুশফিকুর রহিমের। ব্যক্তিগত কারণে জিম্বাবুয়ে সফর থেকে দেশে ফেরার পর জৈব সুরক্ষা বলয়জনিত কারণে খেলতে পারেননি অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজেও।

এরপর নিউজিল্যান্ড সিরিজ দিয়ে ফিরলেও রান পাননি।  

এদিকে নিউজিল্যান্ড সিরিজে নিয়ে ঝামেলার সৃষ্টি হলে তিনি উইকেটের পেছন থেকে সরে আসারও ঘোষণা দেন মুশফিক। সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই এর আগে খারাপ সময় কাটাতে বিকেএসপিতে ফিরে গেছেন এই ডানহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান।  

জাতীয় দলে কোচ থাকা সত্ত্বেও বাংলাদেশের অনেক ক্রিকেটারই ফর্ম ফিরে পেতে নিজেদের ক্রিকেটগুরুর কাছে ছুটে যান। সেই পথ ধরে খ্যাতিমান কোচ তথা বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা নাজমুল আবেদিন ফাহিমের শরণাপন্ন হয়েছেন মুশফিক। গুরুর কাছ থেকে শটের ভাণ্ডার আরও সমৃদ্ধ করার তালিম নিচ্ছেন তিনি।

আজ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগের মাধ্যমে অনুশীলনের একটি ছবি পোস্ট করে মুশফিক লিখেছেন, 'যেখানে আমার ঠিকানা, সেখানে ফিরে ভালো লাগছে, বিকেএসপি আমার ঘর। '

বিকেএসপির ছাত্র মুশফিকের দীর্ঘদিনের শিক্ষক নাজমুল আবেদিন ফাহিম। এবার গুরুর সঙ্গে ‘মুশি’ ৩ দিনের অনুশীলন সেশন করছেন। বিশ্বকাপের আগে বাংলাদেশ 'এ' দলের হয়েও খেলবেন তিনি।

সর্বশেষ ২৫টি-টোয়েন্টিতে মুশফিকের ব্যাটিং গড় মাত্র ১৬.৪৭ এবং স্ট্রাইকরেট ১০২.৪৭। এই সময়ে তার ব্যাট থেকে মাত্র একটি এসেছে। নাজমুল আবেদিন ফাহিম মনে করেন, মানসিক কারণেই রান পাচ্ছেন না মুশফিক।  

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa