ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং প্রকাশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং প্রকাশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের অফিসিয়াল থিম সং প্রকাশ করেছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। গানটি নিয়ে এরইমধ্যে অনেক ক্রিকেটার উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

সমর্থকদের মধ্যেও ছড়িয়ে পড়তে শুরু করেছে বিশ্বকাপের উন্মাদনা।

আইসিসির ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) একযোগে প্রকাশ করা হয় ‘লাইভ দ্য গেম’ শিরোনামের গানটি।  

এবারের থিম সং কম্পোজ করেছেন ভারতের অমিত ত্রিবেদী। এর ক্যাম্পেইন ফিল্মে বিরাট কোহলি, কাইরন পোলার্ড, রশিদ খান ও গ্লেন ম্যাক্সওয়েলের এনিমেটেড চেহারা দেখা যাবে। এমিনেশন তৈরিতে কাজ করেছেন মোট ৪০ জন কর্মী।  

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের খেলা শুরুর ঠিক এক মাস আগে থিম সং মুক্তি পেল। এবার গানটি মুক্তির পরই দারুণ সাড়া জাগিয়েছে। গানের ভিডিওচিত্রে দেখা যাবে বিভিন্ন দেশের ক্রিকেটভক্তরা কীভাবে খেলা উপভোগ করেন। থিম সংয়ে ব্যবহার করা হয়েছে বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্র।  

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। আয়োজক ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই), তবে ভেন্যু হিসেবে সংযুক্ত আরব আমিরাতের পাশাপাশি থাকছে ওমান। চলতি আইপিএল শেষ হওয়ার পর গ্রুপ পর্বের খেলা শুরু হবে ১৭ অক্টোবর থেকে। এরপর আগামী ২৩ অক্টোবর থেকে শুরু হবে সুপার টুয়েলভের খেলা।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa