ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

করোনার কারণে আইপিএল বাতিল হবে কিনা, প্রশ্ন ভনের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
করোনার কারণে আইপিএল বাতিল হবে কিনা, প্রশ্ন ভনের

করোনা ভাইরাস সংক্রমণের উর্ধ্বগতির কারণে চলতি বছরের মে মাসে মাঝপথে স্থগিত হয় আইপিএলের এবারের আসর। এরপর দীর্ঘ চার মাস পর আরব আমিরাতের মাঠে গড়ায় স্থগিত হওয়া আইপিএলের দ্বিতীয় পর্ব।

তবে করোনা এবারও পিছু ছাড়েনি। ভাইরাসে আক্রান্ত হয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের টি নটরাজন।  

করোনা ভাইরাস হানা দিলেও বন্ধ হয়নি আইপিএলের ম্যাচ। সূচি অনুযায়ী গতকাল (২২ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়েছে দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদের মধ্যকার ম্যাচটি। এমতাবস্থায় ভারতের এ ফ্রাঞ্চাইজি লিগকে একপ্রকার খোঁচা দিয়ে সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভন টুর্নামেন্টটি বাতিল হবে কিনা, তা জানতে চেয়েছেন।  

টুইটারে এক পোস্টের মাধ্যমে ভন বলেন, ‘দেখা যাক শেষ টেস্টের মতো আইপিএলও বাতিল হয় কিনা! আমি নিশ্চিত, এটি হবে না। ’ 

ইংলিশ এ ক্রিকেট বিশ্লেষক ও ধারাভাষ্যকার তার টুইটের মধ্যে রহস্য রেখে দিয়েছেন টেস্টের কথা বলে। মূলত তিনি টেনে এনেছেন ম্যানচেস্টার টেস্টের কথা। পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচে ভারতের কয়েকজন কোচিং স্টাফ করোনায় আক্রান্ত হলে টেস্টটি বাতিল করে ভারতীয় বোর্ড। শেষ মুহূর্তে এমন টেস্ট বাতিল মেনে নিতে পারেনি ইংলিশরা। এটি নিয়ে সমালোচনাও কম হয়নি। কয়েকজন ইংলিশ পেসার বলেই দিয়েছেন যে, আইপিএলের জন্য টেস্ট বাতিল করেছে ভারত।  

এবার আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় খোঁচা মারার সুযোগ পেয়েই টুইট করে নিজের মন্তব্য জানিয়ে দিলেন মাইকেল ভন। তাছাড়া ইনস্টাগ্রামেও তিনি একটি পোস্ট করেন। যেখানে তিনি বলেছেন, ‘যেখানে টাকা-পয়সার ব্যাপার থাকে, তা বাতিল হয় না’।  

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa