ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

আইপিএলে অংশগ্রহণ করতে রাতে দেশ ছাড়ছেন সাকিব-মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
আইপিএলে অংশগ্রহণ করতে রাতে দেশ ছাড়ছেন সাকিব-মোস্তাফিজ

করোনা মহামারির কারণে পেছানো আইপিএলের দ্বিতীয় পর্ব মাঠে গড়াবে আগামী ১৯ সেপ্টেম্বর। এ টুর্নামেন্টে খেলার জন্য রোববার (১২ সেপ্টেম্বর) রাত একটায় দেশ ছাড়বেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।

সংযুক্ত আরব আমিরাতে চেন্নাই সুপার কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যকার খেলা দিয়ে শুরু হবে আইপিএলের দ্বিতীয় পর্ব। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এ টুর্নামেন্টে খেলে অভিজ্ঞতা অর্জনের পাশাপাশি সবাইকে তা ভাগ করে দেয়ার ব্যাপারে জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।  

সংবাদমাধ্যমকে দেয়া এক বক্তব্যে সাকিব বলেন, ‘আশা করি আইপিএল থেকে প্রত্যেকে সাহায্য পাবে। এ ধরনের পরিবেশে অনুশীলনের পাশাপাশি ম্যাচও খেলতে পারবে। মোস্তাফিজ এবং আমি বাকিদের সঙ্গে সেই অভিজ্ঞতা ভাগ করে নিতে পারব। বাকি ক্রিকেটারদের মানসিকতা কেমন, বিশ্বকাপের ব্যাপারে তারা কি ভাবছে, সেটা জানতে পারব এবং দলকে জানিয়ে দেব। ’

আগামী ২০ সেপ্টেম্বর রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামবে সাকিবের কলকাতা নাইট রাইডার্স। তার পরের দিন পাঞ্জাব কিংসের বিপক্ষে রাজস্থান রয়্যালসের হয়ে মাঠ মাতাতে নামবেন মোস্তাফিজ।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa