ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার ‘মেন্টর’ দুমিনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার ‘মেন্টর’ দুমিনি জেপি দুমিনি/সংগৃহীত ছবি

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার সর্বোচ্চ রান সংগ্রাহক জেপি দুমিনির অভিজ্ঞতা কাজে লাগাতে চায় প্রোটিয়ারা। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তাই দক্ষিণ আফ্রিকা দলের মেন্টরের দায়িত্ব পেয়েছেন সাবেক এই বাঁহাতি ব্যাটসম্যান।

শ্রীলঙ্কা সফরে জাতীয় দলের সঙ্গে থাকা জাস্টিন স্যামন্সকেও বিশ্বকাপের জন্য রেখে দিচ্ছে প্রোটিয়ারা। সাবেক সহকারী কোচ ইনক এনকুয়ের রেখে যাওয়া শূন্যস্থান পূরণেই দুমিনি ও স্যামন্সকে দায়িত্ব দেওয়া হয়েছে।

বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার হেড কোচ হিসেবে আছেন মার্ক বাউচার, বোলিং কোচ শার্ল ল্যাঙ্গাভেল্ট, ফিল্ডিং কোচ জাস্টিং অনটং এবং নবনিযুক্ত দুমিনি-স্যামন্স সামলাবেন ব্যাটিং কোচের দায়িত্ব।  

২৩ অক্টোবর সুপার-১২ এর প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার প্রতিপক্ষ অস্ট্রেলিয়া।

একনজরে দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ স্কোয়াড:

টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, বিয়ন ফোরটান, রিজা হেনড্রিকস, হাইনরিখ ক্লাসেন, কেশভ মহারাজ, এইডেন মারক্রাম, ডেভিড মিলার, ভিয়ান মুল্ডার, লুঙ্গি এনগিডি, আনরিক নরকিয়া, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, রাসি ফন ডার ডাসেন।

রিজার্ভ: জর্জ লিন্ডা, আন্দিলে ফেলুকওয়ায়ো, লিজাড উইলিয়ামস।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa