ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

ফিরে আসবেন তামিম, বিশ্বাস প্রধান নির্বাচকের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২১
ফিরে আসবেন তামিম, বিশ্বাস প্রধান নির্বাচকের

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার আট দিন আগেই ফেসবুকে এক ভিডিওবার্তায় দলে থাকবেন না বলে জানিয়েছিলেন তামিম ইকবাল। তাই ১৫ সদস্যের দলে রাখা হয়নি দেশসেরা এ ওপেনারকে।

তবে আশা ছাড়ছে না বিসিবি, এমনটাই জানিয়েছেন বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘তিন ফরম্যাটে খেলা আমাদের সেরা ক্রিকেটারদের একজন তামিম। এখন সে নিজে থেকেই সরে দাঁড়িয়েছে, আমরা যথেষ্ট আত্মবিশ্বাসী ছিলাম যে তাকে পাব। এটা সত্যি দুর্ভাগ্য। তামিমকে দলের পাশাপাশি আমরাও মিস করব। তবুও আমরা আত্মবিশ্বাসী, ও ভালোভাবে ফিরে আসবে। ’

বিশ্বকাপ স্কোয়াডে তামিমের না থাকার কারণ হিসেবে নতুনদের সুযোগ দেয়ার ব্যাপারে জানিয়েছেন তিনি। তার চাওয়া অনুযায়ী নতুন ওপেনার হিসেবে দলে থাকছেন নাঈম শেখ। সঙ্গে রয়েছেন লিটন দাস ও সৌম্য সরকারও। নান্নুর বিশ্বাস বিশ্বকাপে এ ওপেনাররা ভালো পারফর্ম করবে।

তিনি বলেন, ‘বাকি ওপেনাররা যারা সুযোগ পেয়েছে, তারা একটা প্রক্রিয়ার মধ্যে আছে। তাদের অবশ্যই সামর্থ্য আছে ভালো খেলার এবং বিশ্বকাপে এই ওপেনারদের ওপর আমরাও যথেষ্ট আত্মবিশ্বাসী যে তারা ভাল করবে। ’

বিশ্বকাপে প্রথম রাউন্ডে বাংলাদেশ গ্রুপ ‘বি’-তে নিজেদের প্রথম ম্যাচ খেলবে ওমানে। ১৭ অক্টোবর, স্কটল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের প্রথম ম্যাচ। নিজেদের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ খেলবে ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa