ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টি-টোয়েন্টি সিরিজ জয়ে টাইগারদের ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
টি-টোয়েন্টি সিরিজ জয়ে টাইগারদের ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

ঢাকা: জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়লাভে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

রোববার (২৫ জুলাই) রাতে এক অভিনন্দন বার্তায় বাংলাদেশ ক্রিকেট দলের সব খেলোয়াড়, কর্মকর্তা, কোচসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানান প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী বলেন, অসাধারণ নৈপুণ্যে জিম্বাবুয়ের মাটিতে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। স্বাগতিকদের বিরুদ্ধে টাইগারদের এ ধারাবাহিক জয় বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করলো। করোনা মহামারির এ দুঃসময়ে নানা দুঃসংবাদের মধ্যে বাংলাদেশ ক্রিকেট দলের ধারাবাহিক এ পারফরম্যান্স নিঃসন্দেহে আমাদের জন্য অত্যন্ত আনন্দের ও গর্বের।

তিনি আশা প্রকাশ করে বলেন, আগামী দিনেও বাংলাদেশ ক্রিকেট দলের এ অসাধারণ নৈপুণ্য অব্যাহত থাকবে। বাংলাদেশই আগামী দিনের ক্রিকেট বিশ্বকে নেতৃত্ব দেবে।

এ সময়ে ক্রীড়া প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রীর সার্বিক পৃষ্ঠপোষকতা ও সহযোগিতার ফলে ক্রীড়াঙ্গনে ধারাবাহিক এ সাফল্য অর্জিত হচ্ছে। আমি প্রধানমন্ত্রীর কাছে ক্রীড়ার উন্নয়নে যা চেয়েছি, তাই পেয়েছি। তিনিই ক্রীড়াঙ্গনের প্রকৃত অভিভাবক।

বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
এমআইএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad