ঢাকা, শুক্রবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫ সফর ১৪৪৩

ক্রিকেট

উন্নত চিকিৎসার জন্য ঢাকার পথে মুশফিকের বাবা-মা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
উন্নত চিকিৎসার জন্য ঢাকার পথে মুশফিকের বাবা-মা

বগুড়া: ক্রিকেটার মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারা (৬০) ও মা রহিম খাতুন (৫৬) গত কয়েকদিন ধরে করোনার উপসর্গ জ্বর ও কাশিতে ভুগছিলেন। তাদের চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে।

বুধবার (১৪ জুলাই) দুপুরে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় রওনা হন তারা।

এর আগে মঙ্গলবার (১৩ জুলাই) রাতে স্থানীয় একটি ডায়াগনস্টিক সেন্টারে মুশফিকুর রহিমের বাবার সিটি স্ক্যান করা হয়। রিপোর্টে তার ২৫ শতাংশ ফুসফুসে সংক্রমণ দেখা গেছে।

মাহবুব হামিদ তারার ছোট ভাই মেজবাউল হামিদ জানান, আজ দুপুরের দিকে তাদের (ভাই-ভাবী) বহনকারী অ্যাম্বুলেন্স ঢাকার উদ্দেশে রওনা হয়। মুশফিকের মা সুস্থ থাকলেও তিনি তার স্বামীর সঙ্গে ঢাকায় গেছেন।

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু বাংলানিউজকে জানান, বুধবার দুপুরে মুশফিকুর রহিমের বাবা বগুড়া শহরের মাটিডালি এলাকার বাসিন্দা মাহবুব হামিদ তারা ও মা রহিমা খাতুন অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় রওনা হন। মুশফিকের বাবা মঙ্গলবার রাতে বুকের সিটি স্ক্যান করে ২৫ শতাংশ ফুসফুসে কফ বা সংক্রমণ দেখতে পান।

তিনি বলেন, করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। তবে তাদের স্বামী-স্ত্রী দু’জনেরই করোনা উপসর্গ রয়েছে। এদিকে মুশফিকের বাবার ফুসফুসের সংক্রমণ দেখার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সম্ভবত তাকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হতে পারে।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
কেইউএ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa