ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জিম্বাবুয়ে সফরে টাইগারদের ‘টিম লিডার’ থাকছেন না সুজন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জুন ২২, ২০২১
জিম্বাবুয়ে সফরে টাইগারদের ‘টিম লিডার’ থাকছেন না সুজন

গত শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে ‘টিম লিডার’ হিসেবে গিয়েছিলেন খালেদ মাহমুদ সুজন। তবে আসন্ন জিম্বাবুয়ে সফরে এই ভূমিকায় থাকছেন না তিনি।

বিসিবি সূত্রে এমনটাই জানা গেছে।

ক্রিকেটারদের অভাব-অভিযোগ এবং সমস্যা সমাধানে বিভিন্ন সফরে একজন করে 'টিম লিডার' পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যদিও ক্রিকেটবিশ্বে এমন কোনো উদাহরণ বাংলাদেশেই প্রথম। নিউজিল্যান্ড সফর দিয়ে এই পদের আনুষ্ঠানিক উদ্বোধন হয়। ওই সফরে টিম লিডার হয়ে গিয়েছিলেন বিসিবির সিনিয়র পরিচালক জালাল ইউনুস। এরপর শ্রীলঙ্কা সফরে যান বিসিবির অন্যতম পরিচালক খালেদ মাহমুদ। এবার জিম্বাবুয়েতে আসতে পারে নতুন কারো নাম।  

আগামী ২৮ জুন রাতে জিম্বাবুয়ের উদ্দেশে যাত্রা শুরু করার কথা টাইগারদের। বিসিবি সূত্রে জানা গেছে, ওই সফরে খালেদ মাহমুদ সুজন আর টিম লিডার থাকছেন না। তার বদলে টিম লিডার হিসেবে যাবেন বিসিবির অন্যতম সিনিয়র পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববি। বিষয়টি অবশ্য এখনও নিশ্চিত নয়। তবে জানা গেছে, খুব শিগগিরই  নতুন টিম লিডারের নাম ঘোষণা করা হবে।  

জিম্বাবুয়ে সফরে ৭ জুলাই প্রথম টেস্ট শুরুরও সম্ভাব্য তারিখ ঠিক করা আছে। তবে দেশটিতে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সফর অনিশ্চিত হয়ে পড়েছিল। গতকাল বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান সফর নিশ্চিত বলে জানান।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জুন ২২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad