ঢাকা, শুক্রবার, ১৫ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১, ১৯ জিলহজ ১৪৪২

ক্রিকেট

রূপগঞ্জকে বিধ্বস্ত করে তামিমদের ষষ্ঠ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, জুন ১১, ২০২১
রূপগঞ্জকে বিধ্বস্ত করে তামিমদের ষষ্ঠ জয় ছবি: বাংলানিউজ

ব্যাট হাতে তামিম ইকবাল নিজে আহামরি কিছু না করলেও তার দল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব পায় বিশাল সংগ্রহ। জবাব দিতে নেমে প্রাইম ব্যাংকের বোলারদের তোপে রীতিমত উড়ে গেছে লিজেন্ডস অব রূপগঞ্জ।

শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সপ্তম রাউন্ডের ম্যাচে ১০১ রানের বিশাল জয় পেয়েছে প্রাইম ব্যাক। শুরুতে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৬৯ রানের সংগ্রহ পায় প্রাইম ব্যাংক। জবাবে ১৮ ওভার ব্যাটিং করে মাত্র ৬৮ রানেই গুটিয়ে যায় রূপগঞ্জ।

বিশাল লক্ষ্য তাড়ায় নেমে শুরুতেই খেই হারিয়ে ফেলে রূপগঞ্জ। নাহিদুল ইসলাম, রুবেল হোসেন, শরিফুল ইসলাম ও নাঈম হাসানের বোলিং তোপে একে একে সাজঘরে ফেরেন দলটির ব্যাটসম্যানরা। মারত তিন ব্যাটসম্যান পান দুই অংকের দেখা। এর মধ্যে সর্বোচ্চ ১৬ রান আসে উইকেটরক্ষক জাকের আলীর ব্যাট থেকে।

বল হাতে ৩ উইকেট নিয়েছেন প্রাইম ব্যাংকের পেসার নাহিদুল। রুবেল ও নাঈম নিয়েছেন ২টি করে উইকেট। আর ১টি করে উইকেট ঝুলিতে পুরেছেন শরিফুল ও মোহাম্মদ মিঠুন। এর মধ্যে শরিফুল ৩ ওভারে খরচ করেছেন মাত্র ৮ রান। নাঈম হাসান ৪ ওভারে ১৩ রান এবং সমান ওভারে ১৭ রান খরচ করেছেন রুবেল।

এর আগে শুরুতে ব্যাট করতে নেমে ২০ বলে ১২ রান করে বিদায় নেন প্রাইম ব্যাংকের ওপেনার তামিম ইকবাল। তবে এরপর ৬৭ রানের জুটি গড়েন রনি তালুকদার ও আনামুল হক। রনি ৩১ বলে ৫ চার ও ৩ ছক্কায় ৫৩ রান করে বিদায় নিলেও ৪৬ বলে ২ চার ও ৫ ছক্কায় ৫৮ রানের দারুণ এক ইনিংস খেলেন অধিনায়ক আনামুল হক। এছাড়া মিঠুনের ব্যাট থেকে আসে ১৩ বলে ১৮ রানের ইনিংস।  

বল হাতে ৩ উইকেট নিয়েছেন রুপগঞ্জের মুক্তার আলী। এছাড়া ১টি করে উইকেট গেছে মোহাম্মদ শহীদ ও নাবিল সামাদের দখলে।

ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন প্রাইম ব্যাংকের নাহিদুল ইসলাম।

এই নিয়ে ৭ ম্যাচের ৬টিতে জয় পাওয়া প্রাইম ব্যাংক পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে। অন্যদিকে সমান ম্যাচ খেলে মাত্র ২টিতে জয় পাওয়া রূপগঞ্জ আছে তালিকার দশম স্থানে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, জুন ১১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa