ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চোটে দ্বিতীয় টেস্ট শেষ উইলিয়ামসনের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, জুন ৯, ২০২১
চোটে দ্বিতীয় টেস্ট শেষ উইলিয়ামসনের কেন উইলিয়ামসন/ছবি: সংগৃহীত

অবশেষে আশঙ্কাই সত্যি হলো। কনুইয়ের চোটে ইংল্যান্ডের বিপক্ষে চলতি সিরিজের দ্বিতীয় টেস্টে খেলা হচ্ছে না কেন উইলিয়ামসনের।

তার বদলে কিউইদের নেতৃত্ব সামলাবেন টম ল্যাথাম।

এক বিবৃতিতে উইলিয়ামসনের চোটে ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট। লর্ডসে প্রথম টেস্ট খেলার সময় কনুইয়ে চোট পেয়েছিলেন উইলিয়ামসন

সিরিজের দ্বিতীয় টেস্টে খেলার জন্য উইলিয়ামসনের জায়গায় ডাক পেয়েছেন তরুণ ব্যাটসম্যান উইল ইয়ং।  

এর আগে তর্জনী কেটে যাওয়ায় দ্বিতীয় টেস্টের দল থেকে ছিটকে যান কিউই স্পিনার মিচেল স্যান্টনার।  

উইলিয়ামসনের কনুইয়ের চোট অবশ্য বেশ পুরনো। এই চোটের কারণে চলতি বছরের শুরুতে ঘরের মাটিতে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারেননি তিনি। পরে অবশ্য সেরে ওঠে আইপিএলে খেলেছেন। কিন্তু এখন আবার ওই চোট মাথাচাড়া দিয়েছে।

আগামী বৃহস্পতিবা এজবাস্টনে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে ইংল্যান্ডের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। এই ম্যাচে প্রথম টেস্টে না খেলা পেসার ট্রেন্ট বোল্টকে পাচ্ছে সফরকারীরা।  

তবে নিউজিল্যান্ডের জন্য অধিনায়ক উইলিয়ামসনের চোট বড় ধাক্কা হয়ে আসতে পারে। কারণ আগামী ১৮ জুন থেকে শুরু হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। তবে কিউই কোচ গ্যারি স্টেড জানিয়েছেন, টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের কথা ভেবেই উইলিয়ামসনকে বিশ্রামে রাখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, জুন ০৯, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।