ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সৌম্যর ঝড়ো ব্যাটে গাজী গ্রুপের জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জুন ৭, ২০২১
সৌম্যর ঝড়ো ব্যাটে গাজী গ্রুপের জয়

অসাধারণ প্রতিভা, কিন্তু অধারাবাহিকতার অপর নাম হয়ে গিয়েছেন সৌম্য সরকার। এই হার্ডহিটিং ওপেনার সম্প্রতি রানের দেখা পাচ্ছিলেন না।

অবস্থা এমন হয়েছিল যে, দুই অংক ছুঁতেই তার কষ্ট হতো। অবশেষে ব্যর্থতার বৃত্ত ভেঙে রানের দেখা পেলেন সৌম্য সরকার। ঝলমলে ফিফটি করে লেজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে জিতিয়েছেন। ডিপিএলের আজকের ম্যাচে ৭ উইকেটে জিতেছে মাহমুদউল্লাহর দল।

বিকেএসপির চার নম্বর মাঠে টস হেরে আগে ব্যাট করতে নেমে গাজীর গ্রুপের বোলিং তোপে পড়ে রূপগঞ্জন। নির্ধারিত ২০ ওভারে খুঁড়িয়ে খুঁড়িয়ে ৮ উইকেটে তাদের সংগ্রহ দাঁড়ায় ১৩২ রান। ইনিংসে মোট সাতটি ছক্কা থাকলেও কেউ বিশের ঘর পার করতে পারেননি। ১২ বলে ১৬ রান করে আল আমিন ফেরার সময় রুপগঞ্জের স্কোর ছিল ৫ উইকেটে ৬৬। সাব্বির রহমান ২১ বলে ১৮ ও সোহাগ গাজী ২০ বলে করেন ২১। শেষ দিকে কাজী অনিকের ৬ বলে ১৩* রানে কোনোমতে ১৩০ পার করে রূপগঞ্জ।

জবাবে ব্যাটিংয়ে নেমে ৪ বলে ১টি করে চার-ছক্কায় ১৩ রানে আউট হন মেহেদি। এরপরই জুটি বাঁধেন সৌম্য ও মুমিনুল। তাদের জুটি থেকে আসে ৮২ রান। ৩৯ বলে ফিফটি স্পর্শ করেন সৌম্য। এরপরই অনিকের বলে ডিপ মিডউইকেটে ক্যাচ দিয়ে ফেরার সময় সৌম্য ফিরলে জুটির অবসান হয়। তখন সৌম্যর নামের পাশে ৪৩ বলে ৪ চার ও ২ ছক্কায় ৫৩ রান। পরের ওভারে ২৯ বলে ২ চার ও এক ছক্কায় ৩৪ রান করে মুমিনুল। বাকিটা সারেন মাহমুদউল্লাহ (১৫*) ও ইয়াসির আলি (১৩*)।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুন ০৭, ২০২১
এমএমএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad