ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আলাউদ্দিন বাবুর হ্যাটট্রিকের পর মিজানুরের ব্যাটে ব্রাদার্সের জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, জুন ৩, ২০২১
আলাউদ্দিন বাবুর হ্যাটট্রিকের পর মিজানুরের ব্যাটে ব্রাদার্সের জয়

আলাউদ্দিন বাবুর দুর্দান্ত হ্যাটট্রিকের পর অধিনায়ক মিজানুর রহমানের দারুণ ব্যাটে বড় জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন। লিজেন্ডস অব রূপগঞ্জকে ৮ উইকেটে হারিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে প্রথম জয় তুলে নিয়েছে দলটি।

বৃহস্পতিবার (০৩ জুন) মিরপুর শেরে বাংলায় প্রথমে ব্যাট করা রূপগঞ্জ মাত্র ১১১ রানে অলআউট হয়। জবাবে দুই উইকেট হারিয়ে ও ২৭ বল বাকি থাকতে জয় পায় ব্রাদার্স।

১১২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করে ব্রাদার্স। আর এর মূল কাণ্ডারি ছিলেন ওপেনার ও দলনেতা মিজানুর। দলকে জয়ের কাছাকাছি নিয়ে বিদায় নেন তিনি। শেষ পর্যন্ত ৫২ বলে ৮টি চার ও ৩টি ছক্কায় ৭৪ করেন। আরেক ওপেনার জুনায়েদ সিদ্দিকীর ব্যাট থেকে আসে ২১ রান।

রূপগঞ্জের হয়ে মোহাম্মদ শহীদ ও সানজামুল ইসলাম একটি করে উইকেট পান।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে শুরু থেকে ব্রাদার্স বোলারদের তোপের মুখে পড়েন রূপগঞ্জ ব্যাটসম্যানরা। নিয়মিত বিরতিতে উইকেট হারানো দলটির হয়ে কিছুটা হাল ধরেন অধিনায়ক নাঈম ইসলাম। তিনি ২৮ বলে ৩৮ করে প্রতিপক্ষের স্পিনার নাঈম ইসলাম জুনিয়রের বলে বিদায় নেন।

এদিকে রূপগঞ্জের ইনিংসের শেষদিকে ম্যাজিক দেখান আলাউদ্দিন। ১৮তম ওভারের শেষ দুই বলে মুক্তার আলী ও সোহাগ গাজী এবং শেষ ওভারের প্রথম বলে নাবিল সামাদকে আউট করে হ্যাটট্রিক পূরণ করেন। এ ম্যাচে বাবুর বোলিং ফিগার ৩.১ ওভারে ২১ রানে ৪ উইকেট। টি-টোয়েন্টি ক্রিকেটে এটিই তার সেরা বোলিংয়ের রেকর্ড।

অন্য বোলারদের মধ্যে সুজন হাওলাদার ও সাকলাইন সজীব ২টি করে উইকেট নেন।

ম্যাচ সেরার পুরস্কার পান আলাউদ্দিন বাবু।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, জুন ০৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।