ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বৃষ্টির পানিতে ডুবে গেছে ঢাকা প্রিমিয়ার লিগের ভেন্যু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জুন ১, ২০২১
বৃষ্টির পানিতে ডুবে গেছে ঢাকা প্রিমিয়ার লিগের ভেন্যু বৃষ্টির পানিতে ডুবে যাওয়া বিকেএসপির মাঠ/সংগৃহীত ছবি

মঙ্গলবার ভোর থেকে শুরু হওয়া প্রায় তিন ঘণ্টার বৃষ্টিতে ঢাকা শহরের অনেক রাস্তাঘাট এবং আবাসিক এলাকা ডুবে গেছে। কিছু কিছু জায়গায় তো মাটি খুঁজে পাওয়াই দুষ্কর।

এমনকি বাদ যায়নি খেলার মাঠও।  

তবে নজর কেড়েছে বিকেএসপির একটি মাঠ, যেখানে চারপাশে জলরাশি, মাঝখানে ছোট্ট দ্বীপের মতো ভেসে আছে কেবল উইকেট। অথচ এই মাঠেই হওয়ার কথা ছিল ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচ।

গতকাল সোমবার থেকে শুরু হয়েছে ডিপিএল। এর আগে মহামারির কারণে স্থগিত হয়ে গিয়েছিল এবারের আসর। এবারের করোনা পরিস্থিতি আর টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে ওয়ানডের পরিবর্তে টি-টোয়েন্টি সংস্করণে ডিপিএল আয়োজন করা হচ্ছে। আয়োজনের সমস্ত ব্যয়ভার বহন করছে বিসিবি। দ্রুত শেষ করার জন্য প্রতি রাউন্ডে তিন মাঠে খেলা ছয়টি করে ম্যাচ হবে।

কিন্তু বৃষ্টিতে আজ বিকেএসপির ম্যাচগুলো ভেসে গেছে। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের পানি নিষ্কাশন ব্যবস্থা ভালো হলেও সেখানেও ম্যাচ মাঠে গড়ায়নি। দিনের ৬টি ম্যাচই পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। তবে ম্যাচগুলো পুনরায় অনুষ্ঠিত হবে। দ্বিতীয় রাউন্ডের এই ম্যাচগুলি হবে বৃহস্পতিবার, যেদিন হওয়ার কথা ছিল তৃতীয় রাউন্ড। একইভাবে তৃতীয় রাউন্ডের খেলা হবে শুক্রবার।  

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, জুন ০১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।