ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ব্যাটে-বলে দুর্দান্ত সাকিব মোহামেডানের নায়ক

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, মে ৩১, ২০২১
ব্যাটে-বলে দুর্দান্ত সাকিব মোহামেডানের নায়ক

বোলিংয়ে অবদান রাখার পাশাপাশি ব্যাটিংও করলেন কার্যকরী। আর এতেই মোহামেডান স্পোর্টিং ক্লাবের জয়ে দুর্দান্ত ভূমিকা রেখে ম্যাচ সেরার পুরস্কারও পান সাকিব আল হাসান।

যেখানে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে ৩ উইকেট হারায় মোহামেডান।

সোমবার (৩১ মে) বিকেএসপির ৪ নাম্বার মাঠে প্রথমে ব্যাট করা শাইনপুকুর নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১২৫ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ও এক বল বাকি থাকতে জয় তুলে নেয় মোহামেডান।

১২৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মোহামেডানের হয়ে সর্বোচ্চ ৩৩ বলে ৪টি চার ও একটি ছক্কায় ৩৯ রান করেন ওপেনার পারভেজ হোসেন ইমন। সাকিব ২২ বলে ২টি চার ও একটি ছক্কায় ২৯ রান করেন। এছাড়া শামসুর রহমান শুভ ২৪ রান করেন।

শাইনপুকুরের হয়ে ২টি উইকেট পান সুমন খান। এছাড়া একটি করে উইকেট পান রবিউল ইসলাম, মোহোর শেখ, তানভির ইসলাম ও ইফতেখার শাজ্জাদ।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় শাইনপুকুর। তবে ওপেনার তানজিদ হাসান ৩০ বলে ৩০ রান করেন। ২৫ রান করেন রবিউল ইসলাম।

মোহামেডানের হয়ে সাকিব ও ইয়াসিন আরাফাত ২টি করে উইকেট পান। আবু জায়েদ রাহী ও আসিফ হাসান একটি উইকেট দখল করেন।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, মে ৩১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।