ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইপিএলের সূচি প্রকাশ, উদ্বোধনী ম্যাচে মুখোমুখি কোহলি-রোহিত

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
আইপিএলের সূচি প্রকাশ, উদ্বোধনী ম্যাচে মুখোমুখি কোহলি-রোহিত কোহলি-রোহিত

মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ম্যাচ দিয়ে শুরু হবে ২০২১ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এই উদ্বোধনী ম্যাচটি হবে ০৯ এপ্রিল, চেন্নাইয়ে।

 

পুরো টুর্নামেন্ট হবে নিরপেক্ষ ৬ ভেন্যু- আহমেদাবাদ, ব্যাঙ্গালুরু, চেন্নাই, দিল্লি, মুম্বাই কলকাতায়। টুর্নামেন্ট ‘ক্লোজড ডোরে’ শুরু হবে বলে নিশ্চিত করেছে ভার বিসিসিআই। পরে পরিস্থিতি বিবেচেনা করে দর্শক সমাগমের বিষয়টি নিয়ে দেখবে জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।  

সম্প্রতি ভারত-ইংল্যান্ডের গোলাপি টেস্ট হওয়া আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে হবে আসরের প্লে-অফ ম্যাচ। ২৫, ২৬ ও ২৮ মে’র প্লে-অফ ছাড়াও ৩০ মে’র ফাইনাল হবে এই বিশ্বের সবচেয়ে বড় এই স্টেডিয়ামে। লিগ পর্বের খেলা চলবে ২৩ মে পর্যন্ত।  

লিগের গ্রুপ পর্বের ৫৬ ম্যাচের মধ্যে ১০টি করে হবে চেন্নাই, মুম্বাই, কলকাতা ও ব্যাঙ্গালুরুতে। দিল্লি ও আহমেদাবাদে হবে ৮টি করে। অপরাহ্নের ম্যাচ হবে স্থানীয় সময় বিকেল ৩.৩০ মিনিটে। সন্ধ্যা ম্যাচ হবে স্থানীয় সময় ৭.৩০ মিনিটে।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, মার্চ ০৭, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।