ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

ক্রিকেট

করোনায় বদলে গেল নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজের ভেন্যু

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
করোনায় বদলে গেল নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজের ভেন্যু

করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্বব্যাপী সবচেয়ে কঠোর পদক্ষেপ নিতে দেখা গেছে নিউজিল্যান্ডে। তাইতো একটা সময় দেশটিতে কোনো শনাক্ত পাওয়া যায়নি।

আর কঠোর নিয়ম এখনও ধরে রেখেছে তাসমান পাড়ের দ্বীপটি। ফলে কোভিড-১৯ এর নতুন প্রতিরোধী নিয়মে প্রভাব পড়েছে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যকার চলমান টি-টোয়েন্টি সিরিজে।

নিউজিল্যান্ড সরকার সপ্তাহ জুড়ে দেশে নতুন করে লকডাউন দিয়েছে। দেশের শহর অকল্যান্ডে দেওয়া হয়েছে লেভেল-৩ লকডাউন। যেখানে এসময় কোনো ক্রীড়া প্রতিযোগিতা হবে না এখানে। এই অকল্যান্ডেই সিরিজের চতুর্থ ম্যাচ হওয়ার কথা ছিল। তবে তা এখন সরিয়ে ওয়েলিংটনে নেওয়া হয়েছে।

আগামী ৩ মার্চ সিরিজের তৃতীয় ম্যাচ হবে ওয়েলিংটনে। আর ৫ মার্চ চতুর্থ ম্যাচ অকল্যান্ড থেকে ওয়েলিংটনে সরিয়ে নিতে বাধ্য হয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট।

এদিকে ইংল্যান্ড-নিউজিল্যান্ড নারী টি-টোয়েন্টি সিরিজের ভেন্যুতেও বদল এসেছে। শুক্রবার অকল্যান্ডে হতে যাওয়া দুই দলের দ্বিতীয় টি-টোয়েন্টি এখন হবে ওয়েলিংটনে।

লকডাউনের ফলে সবগুলো ম্যাচ হবে দর্শকশূন্য মাঠে।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa