ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

সড়ক দুর্ঘটনায় নিহত উইন্ডিজের সাবেক পেসার মোসলে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২১
সড়ক দুর্ঘটনায় নিহত উইন্ডিজের সাবেক পেসার মোসলে এজরা মোসলে

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ওয়েস্ট ইন্ডিজ ও বার্বাডোসের সাবেক পেসার এজরা মোসলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।

 

নেশন নিউজ নামে বার্বাডোসের এক গণমাধ্যম জানায়, শনিবার (০৬ ফেব্রুয়ারি) বার্বাডোসের এবিসি হাইওয়ে ধরে বাইসাইকেলে করে যাওয়ার সময় এক গাড়ি ধাক্কা দেয় তাকে।  

মোসলের মৃত্যুতে বাংলাদেশ সফরে থাকা উইন্ডিজ ক্রিকেট দল প্রথম টেস্টের পঞ্চমদিনে মাঠে নামে কালো ব্যাজ ধারণ করে। সাবেক পেসারের জন্য এক মিনিট নিরবতাও পালন করেন ক্যারিবিয়ানরা।  

এক বিজ্ঞপ্তিতে মোসলের মৃত্যুর খবরে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের (সিডব্লিআই) ডিরেক্টর জিমি অ্যাডামস বলেন, ‘সকালের শুরুতে, এজরা মোসলের মৃত্যুর খবর শুনে আমরা হতবাক হয়ে পড়েছি। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের পুরো পরিবার গভীরভাবে শোকাহত। ’

তিনি আরও বলেন, ‘৭০ দশকের শেষদিকে ৮০ দশকের শুরুতে ও ৯০ দশকের শেষদিকে এজরা আমাদের অঞ্চলের প্রধান পেসারদের একজন ছিলেন। ক্যারিবিয়ানে পেশাদারিত্বের সঙ্গে খেলে তিনি ওয়েস্ট ইন্ডিজের হয়ে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা সফরে গিয়েছিলেন। ’ 

১৯৯০ সালের শুরুর দিকে এজরা উইন্ডিজের হয়ে ২টি টেস্ট এবং ৯টি ওয়ানডে ম্যাচ খেলেছেন।  

রোববার (০৭ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিময়ামে প্রথম টেস্টের পঞ্চমদিনে দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে সফরকারী উইন্ডিজ।  

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।