ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পরপর দুই উইকেট নিয়ে ম্যাচে ফেরার আভাস দিল বাংলাদেশ 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২১
পরপর দুই উইকেট নিয়ে ম্যাচে ফেরার আভাস দিল বাংলাদেশ  ছবি: সোহেল সরওয়ার

তৃতীয় সেশন থেকে ফিরেই ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। পরপর ওয়েস্ট ইন্ডিজের ২ উইকেট তুলে নিয়ে ম্যাচে ফেরার আভাস দিচ্ছে টাইগাররা।

 

এনক্রুমাহ বোনারকে ফেরানোর পর আত্মবিশ্বাস ফিরে পাওয়া বাংলাদেশ বেশিক্ষণ টিকতে দেননি জার্মেইন ব্ল্যাকউডকে। ব্যক্তিগত ৯ রানের মাথায় নাঈম হাসানের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন ক্যারিবিয়ান ব্যাটসম্যান।  

এর আগে বোনার ও কাইল মায়ার্সের ভয়ঙ্কর জুটি ভাঙেন তাইজুল ইসলাম। সেই সঙ্গে প্রথম শ্রেণি ও আন্তর্জাতিক টেস্ট মিলিয়ে ৩০০তম উইকেটের মালিক হন তিনি।

তৃতীয় সেশনের শুরুতে বোনারকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে সাজঘরে ফেরান তাইজুল। চতুর্থ উইকেটে ৪৪২ বলে ২১৬ রানের জুটি গড়েন বোনার-মায়ার্স। দিনের প্রথম উইকেট হিসেবে বোনার ফেরার আগে মাটি কামড়ানো ব্যাটিংয়ে ২৪৫ বলে ১০ চার ও ১ ছয়ে করেন ৮৬ রান।  

এই প্রতিবেদন লেখা পর্যন্ত দ্বিতীয় ইনিংসে ১০৪.১ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৯৪ রান করেছে ওয়েস্ট ইন্ডিজ। জয়ের জন্য তাদের দরকার আরও ১০১ রান। বাংলাদেশের দরকার আরও ৬ উইকেট। সফরকারীদের হয়ে ব্যাটিংয়ে আছেন মায়ার্স (১২৯) ও উইকেটরক্ষক জশুয়া ডি সিলভা (০)।  

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই ম্যাচ সিরিজের প্রথমটিতে বাংলাদেশ নিজেদের প্রথম ইনিংসে ৪৩০ রান করেছিল। জবাবে ২৫৯ রানে অলআউট হয় সফরকারীরা। পরে টাইগাররা নিজেদের দ্বিতীয় ইনিংসে ৮ উইকেট হারিয়ে ২২৩ রানে ইনিংস ঘোষণা করে।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।