ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অবশেষে বোনার-মায়ার্সের জুটি ভাঙলেন তাইজুল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২১
অবশেষে বোনার-মায়ার্সের জুটি ভাঙলেন তাইজুল ছবি: সোহেল সরওয়ার

অবশেষে এনক্রুমাহ বোনার ও কাইল মায়ার্সের ভয়ঙ্কর জুটি ভেঙেছেন তাইজুল ইসলাম। সেই সঙ্গে প্রথম শ্রেণি ও আন্তর্জাতিক টেস্ট মিলিয়ে ৩০০তম উইকেটের মালিক হলেন তিনি।

  

তৃতীয় সেশনের শুরুতে বোনারকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে সাজঘরে ফেরান তাইজুল। চতুর্থ উইকেটে ৪৪২ বলে ২১৬ রানের জুটি গড়েন বোনার-মায়ার্স। দিনের প্রথম উইকেট হিসেবে বোনার ফেরার আগে মাটি কামড়ানো ব্যাটিংয়ে ২৪৫ বলে ১০ চার ও ১ ছয়ে করেন ৮৬ রান।  

এই প্রতিবেদন লেখা পর্যন্ত দ্বিতীয় ইনিংসে ১০১.২ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৮৮ রান করেছে ওয়েস্ট ইন্ডিজ। জয়ের জন্য তাদের দরকার আরও ১০৭ রান। বাংলাদেশের দরকার আরও ৬ উইকেট।  সফরকারীদের হয়ে ব্যাটিংয়ে আছেন মায়ার্স (১২৫) ও জার্মেইন ব্ল্যাকউড (৭)।  

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই ম্যাচ সিরিজের প্রথমটিতে বাংলাদেশ নিজেদের প্রথম ইনিংসে ৪৩০ রান করেছিল। জবাবে ২৫৯ রানে অলআউট হয় সফরকারীরা। পরে টাইগাররা নিজেদের দ্বিতীয় ইনিংসে ৮ উইকেট হারিয়ে ২২৩ রানে ইনিংস ঘোষণা করে।  

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।